রামলীলায় ৩০ কেজি ওজনের পোশাক পরলেন দীপিকা

রামলীলায় ৩০ কেজি ওজনের পোশাক পরলেন দীপিকা

৩০ কেজি ওজনের পোশাক পরলেন 'ককটেল'খ্যাত বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। মুক্তি প্রতীক্ষিত 'রামলীলা' ছবিতে তাকে গুজরাটের ঐতিহ্যবাহী নকশাকৃত ঘাগড়া-চোলি পরতে দেখা যাবে।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, সঞ্জয় লীলা বানসালির বহুল আলোচিত এ ছবিতে দীপিকার পরিহিত ঘাগড়াটির প্রস্থ ৫০ মিটার। সবুজ ও লাল রঙের কাপড়ে সোনালি-লাল এবং কালো সুতার কারুকাজের ঘাঘড়া-চোলিটি নকশা করেছেন ভারতের স্বনামধন্য ডিজাইনার আনজু। ছবিতে দীপিকাকে পোশাকটি পরে রণবীর সিংয়ের সঙ্গে নৃত্য পরিবেশন করতে দেখা যাবে।

এ প্রসঙ্গে ছবির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দীপিকার পোশাকটি গুজরাটের ঐতিহ্যবাহী ঘাঘড়ার নকশার সঙ্গে মিল রেখেই তৈরি করা হয়েছে। শুটিংয়ের সময় ঘাঘড়াটি গায়ে জড়াতে দীপিকাকে ৪ বোতল এনার্জি ডিংকস পান করতে হয়েছিল।
সূত্রটি আরো জানিয়েছে, ছবিটি সেক্সপিয়ারের রোমিও অ্যান্ড জুলিয়েটের ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে। রাজপুত ও দারবার রাজপুত নামের দুটি সম্প্রদায় নিয়েই ছবিটির পটভূমি গড়ে উঠেছে। ছবিতে মোট ১৪টি গান রয়েছে। এরমধ্যে বেশ কয়েকটি ফোক গানও ব্যবহৃত হয়েছে। ছবিটি আগামী ১৫ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। এদিকে, আগামী ২৯ নভেম্বর ১৩তম আন্তর্জাতিক মারাকাশ চলচ্চিত্র উৎসবে ছবিটির বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। বর্তমানে দীপকা ছবিটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।