Dhaka, Sat, 23 Aug 2014, 7:33 am | লগ-ইন করুন | নিবন্ধন করুন   অন্যান্য সাইট: | ইসলাম | রিডার | টেক | জটিল | English News

You are here

চলচ্চিত্র জগতে বুঝে শুনেই এগিয়ে যেতে চাই: মেহজাবীন

চলচ্চিত্র নিঃসন্দেহে একটি বড় মাধ্যম আর তাই জেনে বুঝেই এগোতে চান লাক্স চ্যানেল আই সুপারস্টার মেহজাবীন। চলচ্চিত্র নিয়ে সুদূরপ্রসারী চিন্তাভাবনা গুলোকে পরীক্ষা নিরীক্ষার মাধ্যমেই বাস্তবায়ন ক্করতে চান এই তরুণ অভিনেত্রী।

ছোট পর্দার নাটক-টেলিছবি ও মডেলিংয়ে সফলতার পর রুপালি পর্দায় স্থায়ী আসন করে নিতে চেয়েছিলেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। কিন্তু সে আশায় এখন হতাশার ছাপ স্পষ্ট। স্বপন আহমেদের 'পরবাসিনী'র শুটিং অনেক আগেই সম্পন্ন করলেও এখনো ছবিটি আলোর মুখ দেখেনি।

এ ছাড়া মাসদুয়েক আগে মোস্তফা সরয়ার ফারুকীর 'ডুবোশহর' ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চলতি সপ্তাহে এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও চলমান রাজনৈতিক অস্থিরতার কারণে তা অনিশ্চিত হয়ে পড়েছে।

এ প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে বলেন, মিডিয়ায় কাজ করার শুরু থেকে চলচ্চিত্র নিয়ে আমার সুদূরপ্রসারী চিন্তাভাবনা রয়েছে। আমি বিভিন্ন রকম পরীক্ষা-নিরীক্ষা ও পর্যবেক্ষণের মাধ্যমে এগোতে চাই। এ জন্য পরবাসিনী ও ডুবোশহর ছবি দুটি মুক্তির আগে অন্য কোনো ছবিতে চুক্তিবদ্ধ হতে চাইছি না। বড় পর্দায় অভিনয়ের ফিডব্যাক দর্শকদের কাছ থেকে আগে জেনে নেয়াটা জরুরি। যথাযথ ফল পেলে আমি নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করব। অন্যথায় এখানেই চলচ্চিত্রে ইতি টানব।

মেহজাবীন আরো জানান, প্রায়ই তার কাছে নতুন নতুন ছবির প্রস্তাব আসছে। তবে তিনি সেসব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিচ্ছেন। মেহজাবীন আশা করেন, 'পরবাসিনী' ছবিটি এ বছরের মাঝামাঝিতে এবং 'ডুবোশহর' বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে। সে ক্ষেত্রে আগামী বছরের আগে তার নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সম্ভাবনা নেই।

মেহজাবীন বর্তমানে খন্ড নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে তিনি প্রায় দশটি নাটকে অভিনয় করছেন। এরই মধ্যে তিনি 'অসমাপ্ত ভালোবাসা' ও ইরানী বিশ্বাসের একটি নাটকের শুটিং সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, মেহজাবীন ২০০৯ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর অভিনয়ের পাশাপাশি বেশকিছু বিজ্ঞাপনে মডেল হয়ে আলোচনার শীর্ষে চলে এসেছেন।

টপিক: 

ব্যক্তিত্ব: 

একই রকম কিছু পোস্ট