পাকিস্তানি যুবক নাচলেন পাঞ্জাবি গানে। ছবি: সংগৃহীত

ভারতের পাঞ্জাবি গানে নেচে পাকিস্তানি যুবক জনপ্রিয় (ভিডিও)

লং লাচি নামের পাঞ্জাবি গানটি ইতোমধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
১১ জুলাই ২০১৮, সময় - ১২:৫৯


পাকিস্তানি যুবক নাচলেন পাঞ্জাবি গানে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) এবার পাকিস্তানের একটি শপিং মলে ভারতের পাঞ্জাবি গানে পা মেলাতে দেখা গেল এক পাকিস্তানি যুবককে। এসময় আশপাশে থাকা অন্যরা তার নাচ দেখে উৎসাহ দিতে শুরু করেন। আর মেহরাজ বেগ নামে এক ব্যক্তি ওই যুবকের নাচের ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট করেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি থেকে জানা গেছে, লং লাচি নামের পাঞ্জাবি গানটি ইতোমধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে। ভারতের পাশাপাশি পাকিস্তানেও গানটি বেশ জনপ্রিয় হয়েছে।

দুদিন আগে পোস্ট করার পর প্রায় ৫০ হাজার মানুষ ওই ভিডিওটি শেয়ার করেছেন। এ ছাড়া ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ২০ লাখের বেশি মানুষ দেখেছে। ভিডিওটির নিচে পড়েছে অসংখ্য মন্তব্য। কয়েকজন মন্তব্য করেছেন ছেলেটির নাচের দক্ষতা অনেক মঞ্চ কাঁপানো অভিনেত্রীকেও লজ্জায় ফেলে দেবে।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যায় আশপাশে দাঁড়িয়ে থাকা যুবকটিকে উৎসাহ দিচ্ছেন তার নাচের জন্য। অনেকে আবার তার নাচ দেখে সিটিও বাজাচ্ছেন। এমনকি এক বৃদ্ধও তার নাচ দেখে নিজেকে আটকিয়ে রাখতে পারলেন না। ওই যুবকের সঙ্গে পা মেলাতে শুরু করেন তিনি। 

পাকিস্তানি যুবকের পাঞ্জাবি গানে নাচের ভিডিও ভাইরাল

পাকিস্তানে বহুবছর আগে থেকেই বলিউড ছবির আলাদা কদর রয়েছে। ভারতীয় অভিনেতা ও অভিনেত্রীদের প্রচুর ভক্ত আছে পাকিস্তানে। এবার হিন্দির পাশাপাশি এই পাঞ্জাবি গানও বেশ জনপ্রিয় হতে দেখা গেল দেশটিতে। 

প্রিয় জটিল/আশরাফ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ট্রেন্ডিং