ইংল্যান্ড-ক্রোয়েশিয়া ম্যাচের ভবিষ্যদ্বাণী করেছে উট শাহীন। ছবি: সংগৃহীত

ইংল্যান্ড-ক্রোয়েশিয়ার মধ্যে কাকে বেছে নিল ‘জ্যোতিষী’ উট

১১ জুলাই, বুধবার দ্বিতীয় সেমিফাইনালকে সামনে রেখে ভবিষ্যদ্বাণী করেছে শাহীন।

ইব্রাহিম সোহান
কন্ট্রিবিউটর
১১ জুলাই ২০১৮, সময় - ২০:১০


ইংল্যান্ড-ক্রোয়েশিয়া ম্যাচের ভবিষ্যদ্বাণী করেছে উট শাহীন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ড মুখোমুখি হচ্ছে টুর্নামেন্টের ডার্ক হর্স ক্রোয়েশিয়ার। ম্যাচটিতে জয়ী হবে কোন দল, তা নিয়ে সমর্থকদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা। অনেকে তো আবার বনে যাচ্ছেন গণকও। ২০১০ সালের দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপে অক্টোপাস পল ভবিষ্যদ্বাণী করে পুরো বিশ্বে হইচই ফেলে দিয়েছিল। এবার পল না থাকলেও রয়েছে সংযুক্ত আরব আমিরাতের উট শাহীন। বিশ্বকাপজুড়েই ভবিষ্যদ্বাণী করেছে উটটি।

গ্রুপ পর্বে ভবিষ্যদ্বাণী খুব একটা না মিললেও শেষ ষোলোর আট ম্যাচের মধ্যে ছয়টিতেই সঠিক ভবিষ্যদ্বাণী করেছিল শাহীন। প্রথম সেমিফাইনালে সে বেছে নিয়েছিল ফ্রান্সকে। আর সেই ভবিষ্যদ্বাণীকে সত্য প্রমাণ করে ইতোমধ্যে ফাইনালে উঠে গেছে দলটি। ১১ জুলাই, বুধবার দ্বিতীয় সেমিফাইনালকে সামনে রেখে আবারও ভবিষ্যদ্বাণী করেছে শাহীন।

উট শাহীনের ভবিষ্যদ্বাণীর ভিডিও

ইংল্যান্ড বনাম ক্রোয়েশিয়া ম্যাচের আগে দুবাইয়ের সংবাদমাধ্যম গালফ নিউজ একটি ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটিতে দেখা যায়, উট শাহীনের বাম পাশে রয়েছে ইংল্যান্ডের পতাকা, আর ডান পাশে ক্রোয়েশিয়ার। এই দুটি দলের মধ্যে শাহীন বেছে নিয়েছে ক্রোয়েশিয়াকে।

প্রথম সেমিফাইনালের মতো এবারও শাহীন নামের এই উটের ভবিষ্যদ্বাণী সঠিক হবে কি না, তা সময়ই বলে দেবে। এর আগে তার এই বাছাই নিয়ে চলছে আলোচনা।

সূত্র: গালফ নিউজ

প্রিয় খেলা/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘নারীদের জন্য নিরাপদ নয় ভারত’
সৌরভ মাহমুদ ২১ জুলাই ২০১৮
‘রোনালদোর সিদ্ধান্তে আমি খুব খুশি’
প্রিয় ডেস্ক ২১ জুলাই ২০১৮
ট্রেন্ডিং