এক্সটারনাল হার্ড ড্রাইভের ভেতরে লুকিয়ে পাইথন নেওয়ার চেষ্টা। ছবি: সংগৃহীত

এয়ারপোর্টে ধরা পড়ল হার্ড ড্রাইভে লুকিয়ে আনা পাইথন

তবে সাপটা কত বড় ছিল, যার কাছে সাপটি ছিল তার নাম এবং বিমানবন্দরের কে ঘটনায় জড়িত ছিল  এর বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করা হয়নি প্রতিবেদনে।

ফারজানা মাহাবুবা
সহ-সম্পাদক
১২ জুলাই ২০১৮, সময় - ০৯:২১


এক্সটারনাল হার্ড ড্রাইভের ভেতরে লুকিয়ে পাইথন নেওয়ার চেষ্টা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) যুক্তরাষ্ট্রের মিয়ামি বিমানবন্দরে এক্সটারনাল হার্ড ড্রাইভের ভেতরে লুকিয়ে পাইথন নিয়ে যাওয়ার চেষ্টা করে ধরা পড়লেন এক ব্যক্তি।

ফ্লোরিডা টুডে’র খবরে বলা হয়, ফ্লোরিডা থেকে বারবাডোসগামী ওই বিমানে পাইথনসহ ওই ব্যক্তিকে পরে আর যাত্রা করতে দেওয়া হয়নি।

রবিবার মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। মিয়ামি হেরাল্ডের এক প্রতিবেদনে জানানো হয়, ট্রান্সপোর্টেশন সিকিউরিটিরা এক ব্যক্তির পরীক্ষা হয়ে যাওয়া মালপত্রের ভেতরে অস্বাভাবিক কিছুর অবস্থান লক্ষ করলে ব্যাগের ভেতরে সাপটার অবস্থানের কথা জানতে পারেন। তবে সাপটা কত বড় ছিল, যার কাছে সাপটি ছিল তার নাম এবং বিমানবন্দরের কে ঘটনায় জড়িত ছিল—এর বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করা হয়নি প্রতিবেদনে। 

বিমানবন্দরের একজন মুখপাত্র জানান, ব্যাগের ভেতরে প্রথমে বোমা আছে বলে সন্দেহ করা হয় কিন্তু পরবর্তী সময়ে দেখা যায় ব্যাগের ভেতরে হার্ড ড্রাইভে জ্যান্ত পাইথন রয়েছে।

সাপটাকে ইউএস ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফ সার্ভিসের হাতে তুলে দেওয়া হয় এবং ওই ব্যক্তির জরিমানা করা হয়। বিমানবন্দর কর্তৃপক্ষ ওই ব্যক্তির পরিচয় গোপন রেখেছে।

বিমানে করে জীবজন্তু নেওয়ার চেষ্টা এই প্রথমবার নয়, আগেও বিভিন্ন ঘটনায় বিমানবন্দরে সিকিউরিটি চেক পয়েন্টের মধ্যে দিয়ে অনেকেই জীবজন্তু নিয়ে যাওয়ার চেষ্টা করেছে।

হেরাল্ডে জানানো হয়েছে, একবার এক ব্যক্তি নিজের দেহের সঙ্গে সাপ এবং কচ্ছপ বেঁধে মিয়ামি বিমানবন্দরে সিকিউরিটি চেক পয়েন্টকে ফাঁকি দেওয়ার চেষ্টা করেছিলেন।

এ ছাড়াও এক মহিলা নিজের অন্তর্বাসের ভেতর সাপ লুকিয়ে লউডারডেল-হলিউড আন্তর্জাতিক বিমানবন্দরে ধরা পড়েছিলেন।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
২৫০ টাকার জন্য প্রাণ গেল যুবকের
শেখ নোমান ২১ জুলাই ২০১৮
ট্রেন্ডিং