News

ভালোবাসা দিবসে রেদওয়ান রনি’র পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

প্রিয়.কম's picture

ভালোবাসা দিবস উপলক্ষ্যে তরুণ-তরুণীদের জন্য অনলাইনে একটি স্বল্পদৈর্ঘ্য কাহিনিচিত্র ‘বদলে যাওয়ার গল্প’ প্রকাশ করতে যাচ্ছে ইমামী ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম।

সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজকেই পেলো মিরাজরা

শান্ত মাহমুদ's picture

তাদেরকে খলনায়ক, কলঙ্কিত অধ্যায়ের জন্মদাতা এমন আরো অনেক নামে ডাকা হয়েছে। তবে ওয়েস্ট ইন্ডিজ যুবারা ওদিকে ফিরেও তাকায়নি।

চিলিতে গাড়ির সঙ্গে ট্রেনের ধাক্কায় নিহত ৭

প্রিয়.কম's picture

চিলির দক্ষিণাঞ্চলে একটি ট্রেন রেললাইনের ওপর দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে ধাক্কা দিলে সেটি বিধ্বস্ত হয় । এতে ৭ জন নিহত হয়েছে।

বাপ্পা-তাহসানকে নিয়ে জয় শাহরিয়ার

প্রিয়.কম's picture

বাপ্পা-তাহসান এবং জয়। শহুরে শ্রোতাদের কাছে খুবই জনপ্রিয় নাম। তিন জনেরই গানের ধরন প্রায় কাছাকাছি। কথায় কাব্যময়তা, সুর-সংগীতে মেলো রক আর গায়কীতে সবলীল। এবারই প্রথম তিনজনে এক হলেন।

ব্যাঙ্গালোরে স্কুলে চিতাবাঘের হামলায় আহত ৬

প্রিয়.কম's picture

(প্রিয়.কম) ভারতের ব্যাঙ্গালোর শহরে একটি স্কুলে একটি পুরুষ চিতাবাঘ ঢুকে পড়ার পর বিপদজনক প্রাণীটিকে আটক করতে যেয়ে ছয়জন আহত হয়েছেন।

রোববারের এ ঘটনায় আহতদের মধ্যে এক বিজ্ঞানী ও বন বিভাগের এক কর্মী রয়েছেন বলে জানিয়েছে বিবিসি।

প্রায় ১০ ঘন্টা চেষ্টার পর চিতাবাঘটিকে এক পাশে নিয়ে ট্র্যাংকুলাইজার দিয়ে নিস্তেজ করতে সক্ষম হন বন বিভাগের কর্মীরা, পরে সেটিকে একটি জাতীয় উদ্যানে নিয়ে ছেড়ে দেওয়া হয়।

ধোনিদের বিরদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ!

প্রিয়.কম's picture

বোমা ফাটালেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক ম্যানেজার সুনীল দেব।

লতিফবিরোধী মানববন্ধনে সংঘর্ষ, আহত ৫

প্রিয়.কম's picture

চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করার দায়ে সংসদ সদস্য এমএ লতিফের বিরুদ্ধে শাস্তি দাবি করে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে আয়োজকরা। হামলায় এ পর্যন্ত ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ভারতে হিন্দু দেবতা রামের বিরুদ্ধে মামলা

প্রিয়.কম's picture

স্ত্রী সীতার প্রতি অন্যায্য আচরণ করেছেন হিন্দু দেবতা রাম, এমন অভিযোগে দেবতার বিরুদ্ধে মামলা করার উদ্যোগ নিয়ে সবাইকে তাজ্জব করে দিয়েছেন ভারতীয় আইনজীবী চন্দন কুমার সিং।

স্পেনের বাংলাদেশ দূতাবাসে অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ সভা

প্রিয়.কম's picture

স্পেন প্রবাসী বাংলাদেশিদের দূতাবাস সংশ্লিষ্ট বিভিন্ন কাজে সহায়তার পরিবর্তে নানাভাবে হয়রানির অভিযোগ তুলে স্পেনের মাদ্রিদস্থ বাংলাদেশ দূতাবাসের নানা অনিয়মের প্রতিবাদে বার্সেলোনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

জ্যেষ্ঠতা লঙ্ঘন করে বিচারক নিয়োগের প্রতিবাদ

প্রিয়.কম's picture

খন্দকার মাহবুব

(প্রিয়.কম) জ্যেষ্ঠতা লঙ্ঘন করে দেশের সর্বোচ্চ আদালতে বিচারক নিয়োগের প্রতিবাদ জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। একই সঙ্গে উচ্চ আদালতে বিচারক নিয়োগে নীতিমালা প্রণয়নে সরকারের কাছে দাবি জানিয়েছে সংগঠনটি।

আজ সোমবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। এতে বক্তব্য দেন সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন ও সম্পাদক মাহবুব উদ্দিন খোকন।

Pages