স্বাস্থ্যবিধি মেনে ঢাকায় শোরুম খুলল আউডি

বর্তমানে অন্যান্য সব ব্যবসায়িক প্রতিষ্ঠানের মতই বিভিন্ন এলাকার পরিষ্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে আউডি প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করেছে।


প্রিয় ১ মাস, ১ সপ্তাহ আগে

চট্টগ্রামে অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনের ‘অদম্য বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচিত

অনুষ্ঠানে ‘অদম্য বাংলাদেশ’ গ্রন্থের লেখক  ড. সাজ্জাদ হোসেন বলেন, “বঙ্গবন্ধু বিশ্বের সম্পদ। কিন্তু দুর্ভাগ্য, আমরা তাকে ধারণ করতে পারিনি। তবে আমরা শেখ হাসিনাকে পেয়েছি। বাঙালি পরিশ্রমী, মেধাবী।’


প্রিয় ১ মাস, ১ সপ্তাহ আগে

অধ্যাপক সাজ্জাদ হোসেনের ‘অদম্য বাংলাদেশ’ গ্রন্থটি নতুন প্রজন্মকে তৈরি করার ক্ষেত্র: সেলিনা হোসেন

বইটির বিভিন্ন প্রবন্ধের কথা উল্লেখ করে অন্যান্য বইয়ের তুলনায় সেগুলোর স্বতন্ত্র বৈশিষ্ট্যগুলো তুলে ধরেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন।


প্রিয় ১ মাস, ২ সপ্তাহ আগে

শুরু হলো আরও একটি কুইজ, প্রতি সপ্তাহে স্মার্টফোন জেতার সুুযোগ

প্রতি সপ্তাহে একজন বিজয়ী পাবেন  সিম্ফনির আকর্ষণীয় স্মার্টফোন। কুইজে অংশ নিতে হলে প্রিয় অ্যাপটি ডাউনলোড করতে হবে।


প্রিয় ১ মাস, ৩ সপ্তাহ আগে

ইউল্যাব হাল্ট প্রাইজে অংশগ্রহণকারীদের নিয়ে প্রশিক্ষণ

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) হাল্ট প্রাইজ আয়োজক কমিটির আয়োজনে অংশগ্রহণকারীদের নিয়ে এক প্রশিক্ষণ পর্ব অনুষ্ঠিত হয়েছে। এতে অভূতপূর্ব সাড়া পাওয়া যায়। গুগল মিটে অনুষ্ঠিত এই প্রশিক্ষণ পর্বে ১০৮ জন অংশগ্রহণ করেন।


প্রিয় ১ মাস, ৩ সপ্তাহ আগে

অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনের ‘অদম্য বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উম্মোচন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী বলেন, বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর বাংলাদেশ বিনির্মাণে উচ্চশিক্ষায় উদ্ভাবন, গবেষণা ও প্রযুক্তির ওপর গুরুত্ব দিতে হবে। অদম্য বাংলাদেশের অভিষ্ট লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য বিজ্ঞান, তথ্য প্রযুক্তি, গবেষণা ও উদ্ভাবনকে আমাদের কাজে লাগাতে হবে।


প্রিয় ১ মাস, ৩ সপ্তাহ আগে

একই পরিবারের আট ভাই আসামি, ঘটনাস্থলে ছিলেন না দাবি

আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একটি মামলায় এমন কয়েকজনকে আসামি করা হয়েছে, যারা সংঘর্ষের সময় ঘটনাস্থলেই ছিলেন না বলে দাবি করা হয়েছে।


প্রিয় ২ মাস আগে

ইউল্যাব হাল্ট প্রাইজের উদ্যোগে হোপ'৮৭ ভ্রাম্যমাণ স্কুলে খাবার এবং মাস্ক বিতরণ

শিক্ষার্থীদের নোবেল পুরষ্কার খ্যাত হাল্ট প্রাইজ ২০২১ সালের চ্যালেঞ্জ হিসেবে নির্ধারণ করা হয়েছে “ফুড ফর গুড”।


প্রিয় ২ মাস, ২ সপ্তাহ আগে

টেকনো এবং টিসিএলের ফোনে মিললো অর্থ চুরির ম্যালওয়্যার!

ম্যালওয়্যারগুলো ফোন ব্যবহারকারীর অগোচরে অ্যাপ ডাউনলোড করে অর্থের বিনিময়ে বিভিন্ন পরিষেবা চালু করতো। বিল গুণতে হতো ব্যবহারকারীকে। অগোচরে ঘটায় বুঝতে পেতেন না ফোন ব্যবহারকারী।


প্রিয় ৩ মাস আগে

কীভাবে বুঝবেন প্রযুক্তির নেশায় পড়েছেন আপনি?

আল্ট্রা কানেক্টেড এই বিশ্বে প্রযুক্তি এমন একটি বিষয়, কেউ আকৃষ্ট হতে না চাইলেও তাকে সময়ের ব্যবধানে আকৃষ্ট হতে হবেই। উদাহরণ স্বরূপ বলা যায়, দেশে যখন তরুণ-তরুণীরা ফেসবুকে আকৃষ্ট হলো তখনকার বাবা-মায়েরা কীভাবে বিষয়টিকে দেখতেন?


প্রিয় ৩ মাস আগে

৬ দফা কুইজ প্রতিযোগিতা : বিজয়ীদের পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান বিজীয়কে পুরস্কার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৬ আগস্ট) আয়োজিত এক অনুষ্ঠানে বিজয়ীদের এই পুরস্কার দেওয়া হয়। প্রধানমন্ত্রী গণভবন থেকে অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানে সংযুক্ত হন।


প্রিয় ৩ মাস আগে

আসছে ভারতে 'তৈরি' আইফোন এসই, টেনআর ও ১১প্রোতে মিলবে ছাড়!

ভারতে অ্যাসেম্বলিং কারখানায় অ্যাপল আইফোন তৈরি করছে এই খবরটি নতুন নয়। ভারতে অ্যাসেম্বলিং কারখানা থেকে আইফোন এসই শিগগিরই গ্রাহকের হাতে আসতে যাচ্ছে এমন খবর জানিয়েছে অ্যাপলের যন্ত্রাংশ নির্মাতা (ওইএম) তাইওয়ানের কোম্পানি উইসট্রন।


প্রিয় ৩ মাস আগে

ভারতীয়রা ফোন কেনার আগে কোন বিষয়ে গুরুত্ব দেয় বেশি?

সার্ভেতে অংশগ্রহণকারীরা জানিয়েছেন, স্মার্টফোন কেনা ফোনের অডিও কোয়ালিটি, ব্যাটারির স্থায়ীত্ব ও ক্যামেরার বিষয় মাথায় রাখেন তারা।


প্রিয় ৩ মাস আগে

স্মার্টফোনের লোকেশন অন? সাবধান হোন এখনই

প্রতিদিন, প্রতি মিনিটে বিশ্বের প্রতিটি স্থানে কয়েক ডজন প্রতিষ্ঠান স্মার্টফোন ব্যবহারকারীদের উপর নজর রাখছে। স্মার্টফোন ব্যবহারকারীদের বিভিন্ন তথ্য সংগ্রহ করে রেখে দিচ্ছে সযত্নে। এসব তথ্যের মধ্যে অবস্থান সংক্রান্ত স্পর্শকাতর তথ্যও আছে।


প্রিয় ৩ মাস আগে

রিয়েলমি ফোনে হ্যাং সমস্যা, দেখে নিন করণীয়

এই জাতীয় সমস্যায় পড়ে রিয়েলমি ব্রান্ডের কিছু মডেলের স্মার্টফোন ব্যবহারকারী প্রতিনিয়ত সমাধান খুঁজে ফিরছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে থাকা রিয়েলমির পোস্টগুলোর নিচে কমেন্ট বক্সে এমন প্রশ্ন প্রায়শই দেখা যায়। কিছু ক্ষেত্রে মেলে উত্তর, কিছু ক্ষেত্রে মেলে না।


প্রিয় ৩ মাস, ১ সপ্তাহ আগে

ব্যবহারকারীদের আরও সময় ব্যয় করাতে নতুন ফিচার ইন্সটাগ্রামের

ব্যবহারকারীদের নিজেদের প্ল্যাটফর্মে ধরে রাখতে ফেসবুকের মালিকাধীন ইন্সটাগ্রাম নতুন ফিচার চালু করেছে। প্রযুক্তিবিষয়ক সংবাদমাধ্যম দ্য ভার্জ জানিয়েছে ইন্সটাগ্রাম ব্যবহারকারী যখন স্ক্রল করে সবশেষ ফিডে পৌঁছুবে তখন তার ওয়ালে সাজেস্টেড পোস্টগুলো দেখাবে।


প্রিয় ৩ মাস, ১ সপ্তাহ আগে

loading ...