ছবি সংগৃহীত

অভিনেত্রী শ্রাবন্তী’র স্মৃতিতে ফেলে আসা দিন

কি এক আজব বিষয়! প্রতিটা মুহুর্ত আমাদের অতিত হয়ে যায়। এ চোখ দিয়ে যা দেখি তা শুধুই স্মৃতি পটে রয়ে যায়।

কুদরত উল্লাহ
সহ-সম্পাদক, বিনোদন
প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৫, ১৪:৩৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ১৭:১০
প্রকাশিত: ০৭ নভেম্বর ২০১৫, ১৪:৩৩ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ১৭:১০


ছবি সংগৃহীত

ছবি: শ্রাবন্তী’র ফেসবুক থেকে নেওয়া

(প্রিয়.কম) কি এক আজব বিষয়! প্রতিটা মুহুর্ত আমাদের অতিত হয়ে যায়। এ চোখ দিয়ে যা দেখি তা শুধুই স্মৃতি পটে রয়ে যায়। কখনও আর দেখা যায়না, ছোঁয়া যায়না। তবে এই কথা গুলো মানেননি বিজ্ঞানী নিপসে। আবিষ্কার করে ফেললেন স্মৃতি ধরে রাখার যন্ত্র। প্রথম সব কিছুই প্রথম অর্থাৎ ইতিহাস, যেমন এই পৃথিবীর প্রথম ক্যামেরা আবিষ্কারের মাধ্যমে পৃথিবীর ইতিহাসে জায়গা করে নিয়েছে বিজ্ঞানী নিপসে!
অভিনয় ছেড়ে প্রবাসী হয়েছেন একসমকার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তার অভিনয়ের সময় যে ছবি গুলো তোলা হয়েছিল সেই সব ছবি গুলো দিলেন ফেসবুকে।

শ্রাবন্তী’র সেই সব মুহূর্তের তোলা ছবির বর্তমানে অনেকেই অভিনয়ে নিয়মিত আছেন। বাংলাদেশে তবে নেই শুধু তিনি। তিনি এখন ব্যস্ত তার পরিবার নিয়ে। ছবি গুলোতে ওঠে এসেছে তার আনন্দের কিছু মূহুর্ত।
শুটিংয়ের ফাঁকে তাদের আড্ডা, জন্মদিন, শুটিংয়ের সময় বিভিন্ন জায়গাতে শ্রাবন্তী’র সহকর্মীদের সঙ্গে তোলা সেইসব ছবি নিয়েই আজকের এই আয়োজন। প্রিয়.কমের পাঠকের জন্য থাকল অভিনেত্রী শ্রাবন্তী’র তার অভিনয়ের সময়ের তোলা বেশ কিছু দূর্লভ কিছু ছবি।

এ ছবি গুলোতে দেখতে পাওয়া যায় মমতাজ, মাহফুজ আহমেদ, জেমস, বেবি নাজনীন, শিমুল, জিতু আহসান, শাকিলা জাফর, আজাদ আবুল কালাম, মীর সাব্বির, বিজরী বরকতুল্লাহ, অপুর্ব, হিল্লোল, তানভীন সুইটি, প্রয়াত মিতা নূর, আজিজুল হাকিমসহ আরও অনেকে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...