ছবি সংগৃহীত

ইবিতে লন্ঠনের পুরস্কার বিতরণী

‘মেধা ও মননে প্রগতিশীল’ বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন লন্ঠনের মেধাবী প্রতিযোগিতা-২০১৬ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করেছে।

priyo.com
লেখক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৬, ১১:১০ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৭:৩২
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৬, ১১:১০ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০৭:৩২


ছবি সংগৃহীত

ছবি: প্রিয় ক্যাম্পাস

ইলিয়াস মেহেদী, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

(প্রিয় ক্যাম্পাস) ‘মেধা ও মননে প্রগতিশীল’ বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী সংগঠন লন্ঠনের মেধাবী প্রতিযোগিতা-২০১৬ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করেছে।

রোববার দুপুর দেড়টার দিকে টিএসসিসির করিডোরে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি হওয়া নবীণ শিক্ষার্থীদের মাঝ থেকে মেধাবী বাছাইয়ের লক্ষ্যে গত ২ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন বিভাগে সাধারণ জ্ঞান ও রচনা প্রতিযোগিতার আয়োজন করে লন্ঠন।

এই প্রতিযোগিতায় বিভিন্ন বিভাগ থেকে ২০ জনকে সেরা মেধাবী হিসেবে বাছাই করে। বাছাইকৃত ২০ জনের মধ্য থেকে ১০ জনকে সম্মাননা হিসেবে সংগঠনটির আজীবন সদস্যপদ দেয়া হয়। আর বাকি সেরা ১০ জনকে ক্রেস্ট প্রদান করে পুরস্কৃত করা হয়। সেই সঙ্গে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়। বাছাইকৃত মেধাবী শিক্ষার্থৗদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি মোর্শেদ হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মাহবুবর রহমান। বিশেষ অতিথি বক্তব্য রাখেন ড. আব্দুল গফুর গাজী।

এ ছাড়াও সংগঠনটির কার্যনির্বহিী কমিটির সদস্য মারুফ সিদ্দিকি, আশিকুর রহমান, আবু মুসাসহ আরও শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...