ছবি সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে হামলার ঘটনায় দুই মামলা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি পন্থী শিক্ষক কর্মকর্তাদের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের হয়েছে। একটি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অপরটি স্টেট শাখার পরিচালক বাদি হয়ে এ মামলা দায়ের করেছেন।

priyo.com
লেখক
প্রকাশিত: ০৪ মে ২০১৬, ১৬:৩৭ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ০০:২৮
প্রকাশিত: ০৪ মে ২০১৬, ১৬:৩৭ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮, ০০:২৮


ছবি সংগৃহীত


ইলিয়াস মেহেদী, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
(প্রিয় ক্যাম্পাস) ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি পন্থী শিক্ষক কর্মকর্তাদের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের হয়েছে। একটি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অপরটি স্টেট শাখার পরিচালক বাদি হয়ে এ মামলা দায়ের করেছেন। ইবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা শোণিত কুমার গায়েন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ভিসি পন্থী শিক্ষক কর্মকর্তাদের মানববন্ধনে হামলার সাথে জড়িতদের চিহ্ণিত করে আইনের আওতায় আনতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ বাদী হয়ে ইবি থানায় ১০ কর্মকর্তা প্রো-ভিসির  ব্যক্তিগত পিএস আব্দুল হান্নান, ট্রেজারার অফিসের সহকারী রেজিস্ট্রার আলমগীর হোসেন, পরিবহন অফিসের আসাদুজ্জামান মাখন ও রুহুল আমিন, পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের রাশেদ চৌধুরী, অর্থ ও হিসাব শাখার চ্যাকা জাহাঙ্গীর, মানবিক অনুষদের ডিন অফিসের গিয়াস উদ্দিন ওরফে গ্রেনেড, আব্দুস সালামসহ অজ্ঞাতনামা আরো ২০ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ০১/০৪/০৫/১৬।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের স্টেট শাখার পরিচালক হারুন-উর রশিদ বাদী হয়ে তার অফিসের ভাংচুরের ঘটনায় উপরোক্ত ১০কর্মকতার নাম উল্লেখ করে অপর আরেকটি মামলা দায়ের করেছেন।

ইবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শোণিত কুমার গায়েণ জানান, বিশ্ববিদ্যলয় রেজিস্ট্রার ও স্টেট শাখার পরিচালক বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছেন। আমরা দোষীদের বিরুদ্ধে নিতে পদক্ষেপ নিচ্ছি।