ছবি সংগৃহীত

ঈদে কাজী শুভ-জীবনের ‘দাগা’

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ হবে এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী কাজী শুভর নতুন অ্যালবাম ‘দাগা’।

priyo.com
লেখক
প্রকাশিত: ২০ জুন ২০১৬, ১১:৩৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:৪৮
প্রকাশিত: ২০ জুন ২০১৬, ১১:৩৭ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:৪৮


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ হবে এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী কাজী শুভর নতুন অ্যালবাম ‘দাগা’। এতে গান রয়েছে ৫টি। সবগুলোরই কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন কাজী শুভ নিজেই। সংগীতায়োজনে রাফি। অ্যালবামের গানগুলোর শিরোনাম ‘দাগা’, ‘মনের দুয়ার’, ‘তোমার অভাবে’, ‘ময়না’ ও ‘ভালোবাসি বলো না’।

এরমধ্যে ‘মনের দুয়ার’ গানটিতে শুভর সঙ্গে দ্বৈত কণ্ঠ দিবেন ন্যান্সি। আর ‘ময়না’ গানটি গাইবেন শুভ ও পূজা। কাজী শুভ বলেন, ‘এবার ঈদে আমার বেশ কিছু গান প্রকাশ পাচ্ছে। সবগুলোই মিক্সড অ্যালবামে। এই অ্যালবামটি আমার নিজের। গাওয়ার পাশাপাশি সবগুলো গানের সুর নিজেই করেছি। রবিউল ইসলাম জীবনের কথা আর রাফির সংগীতায়োজনে ভালো একটা জিনিস দাঁড়িয়েছে। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।’

রবিউল ইসলাম জীবন বলেন, ‘এবারই প্রথম শুভ ভাইয়ের সঙ্গে কোনো প্রজেক্ট করলাম। কাজের ব্যাপারে তিনি খুবই আন্তরিক। তিনি যে ধরনের গান করেন, শ্রোতারা তার কাছে যে ধরনের গান আশা করেন, সে ধরনের গান দিয়েই আমরা অ্যালবামটি সাজিয়েছে। গানের কথায় নতুনত্ব রয়েছে। সুর-সংগীতেও বৈচিত্র্যতা আছে।’ চলতি সপ্তাহেই ‘দাগা’র গান শ্রোতারা শুনতে পারবেন। কিছুদিন পরই প্রকাশ করা হবে ‘দাগা’র গানের ভিডিও।

উলে­খ্য, রবিউল ইসলাম জীবনের কথায় কাজী শুভর গাওয়া ‘এত কাছে’ (পূজার সঙ্গে দ্বৈত), ‘অচেনা মায়া’ (পূজার সঙ্গে দ্বৈত), ‘মনের আকাশে’, ‘চোখটা থেকে মুখটা তোমার’ (পূর্ণতার সঙ্গে দ্বৈত) গানগুলো শ্রোতারা খুব গ্রহণ করেছেন।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

দেখুন ১৮’র অনুপম রায়কে

প্রিয় ১০ ঘণ্টা, ৫৫ মিনিট আগে

loading ...