ছবি সংগৃহীত

এবার চলচ্চিত্রের পর্দায় জুটি হয়ে আসছেন মাহি-সজল

বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অরপদিকে সজলকে ছোটপর্দার রোমান্টিক হিরো হিসেবে আখ্যায়িত করা হয়। এবার তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ ছবিতে। আর সম্প্রতি তারা ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

priyo.com
লেখক
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০১৬, ১৬:০১ আপডেট: ০২ মার্চ ২০১৮, ০৪:২০
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০১৬, ১৬:০১ আপডেট: ০২ মার্চ ২০১৮, ০৪:২০


ছবি সংগৃহীত

ছবি:সংগৃহীত।

(প্রিয়.কম) বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অরপদিকে সজলকে ছোটপর্দার রোমান্টিক হিরো হিসেবে আখ্যায়িত করা হয়। এবার তারা জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হারজিৎ’ ছবিতে। আর সম্প্রতি তারা ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। রোমান্টিক-অ্যাকশন ধাঁচের ছবিটির কাহিনী লিখেছেন কাশেম আলী দুলাল। আর ছবিট প্রযোজনা করেছ নিউ জেন এন্টারটেইনমেন্ট ও অভি কথাচিত্র।

এদিকে মাহি সজলের বিপরিতে প্রথমবারেরমত নায়িকা হিসেবে অভিনয় করবেন। এ বিষয়ে মাহি জানিয়েছেন, এবারই প্রথম সজল ভাইয়ের সাথে অভিনয় করব। এছাড়া তার অভিনয় আমার নিজের কাছেও ভালো লাগে। আশা করি অনেক ভালো একটি কাজ হবে। 

এ বিষয়ে সজল জানিয়েছেন, ছবিটি পুরোপুরি বাণিজ্যিক ধারার। আর বদিউল আলম খোকন ভাইয়ের প্রতি আমি অনেক কৃতজ্ঞ তিনি আমাকে নিয়ে ছবিটি নির্মাণে আগ্রহ প্রকাশ করেছেন। ‘হারজিৎ’ আমার নতুন একটি চ্যালেঞ্জ, নতুন একটি দুনিয়া। এদিকে সহ-শিল্পী হিসেবে প্রথমবারেরমত মাহি’র সাথে অভিনয় করবেন। চলচ্চিত্র নায়িকা হিসেবে মাহির ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে। আশা করি আমাদের জুটির রসায়ন জমে উঠবে।’ আসছে মে মাসে চলচ্চিত্রটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এদিকে ‘রান আউট’ ছিল সজল অভিনীত প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র। এতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা। অন্যদিকে মাহি অভিনীত মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রটি শুক্রবার মুক্তি পাবে। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক রিয়াজ। অপরদিকে মাহি  বর্তমানে আরিফিন শুভর বিপরীতে দীপংকর দীপনের পরিচালনায় ‘ঢাকা এ্যাটাক’ চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...