ছবি সংগৃহীত

গঠন হলো "সিনেমাটোগ্রাফারস্ এ্যাসোসিয়েসন অব বাংলাদেশ" এর কমিটি

৩রা জুন ২০১৬ তারিখে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সেমিনার হলে প্রায় ৬৫ জন চিত্রগ্রহকের উপস্থিতিতে সবার সম্মতিক্রমে গঠন করা হল ২৪ সদস্য বিশিষ্ঠ একটি পূর্নাঙ্গ স্থায়ী কমিটি।

Mahmud Ullah
লেখক
প্রকাশিত: ০৪ জুন ২০১৬, ০৭:৩২ আপডেট: ১৮ জুন ২০১৮, ০৯:১৭


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহিত

(প্রিয়.কম) পূর্নাঙ্গ স্থায়ী কমিটি গঠনের মাধ্যমে যাত্রা শুরু করলো"সিনেমাটোগ্রাফারস্ এ্যাসোসিয়েসন অব বাংলাদেশ"। ৩রা জুন ২০১৬ তারিখে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সেমিনার হলে প্রায় ৬৫ জন চিত্রগ্রহকের উপস্থিতিতে সবার সম্মতিক্রমে গঠন করা হল ২৪ সদস্য বিশিষ্ঠ একটি পূর্নাঙ্গ স্থায়ী কমিটি। 

২৪ সদস্য বিশিষ্ঠ পূর্নাঙ্গ কমিটি হলঃ সভাপতিঃ পঙ্কজ পালিত, সহ: সভাপতি (1): টি ডাব্লিউ সৈনিক, সহ: সভাপতি (২): মনিরুল ইসলাম মাসুম, সহ: সভাপতি (৩): রিংকন খান, সাধারন সম্পাদক: নেহাল কোরাইসী, যুগ্ম সাধারন সম্পাদক (১): নাভিদ খান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক (২):সাহিল রনি, অর্থ সম্পাদকঃ হৃদয় সরকার, পরিকল্পনা বিষয়ক সম্পাদকঃ শহীদুল্লা শোভন, দপ্তর সম্পাদকঃ পলাশ মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ মেহেদী রনি, প্রশিহ্মন, গবেষণা ও আর্কাইভ সম্পাদকঃ রাজু রাজ, কার্য্যনির্বাহী সদস্যঃ রায়হান খান, নজরুল ইসলাম, শেখ সাইফুল, মশিউর রহমান, মিঠু মনির, সুমন হোসাইন, শাহিন মাহমুদ, কামরুল ইসলাম শুভ, হিমালয় হিমু, সিফাত আল শাহরিয়ার।

উপদেষ্টা পরিষদে রয়েছেনঃ মামুনুর রশিদ, গাজী রাকায়েত, সাইফুল ইসলাম বাদল, কামরুল হাসান খসরু, রাশেদ জামান, সৈয়দ আওলাদ ও গোলাম মোস্থফা বাচ্চু।

উল্লেখ্য যে, গত পহেলা বৈশাখ এসময়ের কিছু তরুন উদীয়মান চিত্রগ্রহক এক হয়ে ১লা মে একটি কর্মসুচির ডাক দেয়। সেই ডাকে সাড়া দিয়ে প্রায় ৮০ জন চিত্রগ্রহক এক হয়ে একটি ২১ সদস্য বিশিষ্ট অস্থায়ী কমিটি গঠন করেছিল যে কমিটি পুর্নাঙ্গ স্থায়ী কমিটি গঠনে কাজ করেছে। প্রথমে এই সংগঠনের নাম ফ্রীলান্স সিনেমাটোগ্রাফারস্ কমিউনিটি ছিল পরে সবার সম্মতিক্রমে নাম রাখা হয় "সিনেমাটোগ্রাফারস্ এ্যাসোসিয়েসন অব বাংলাদেশ"

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘হাজীর বিরিয়ানি’ নিয়ে সিয়াম হাজির
মিঠু হালদার ১৫ অক্টোবর ২০১৮
তিন্নির সঙ্গে নাচলেন তার মেয়ে
নিজস্ব প্রতিবেদক ১৫ অক্টোবর ২০১৮
কিবোর্ডিস্ট হ্যামলেট তুষার আর নেই
তাশফিন ত্রপা ১৫ অক্টোবর ২০১৮
একসঙ্গে মারজুক-শাহতাজ-নিলয়
প্রিয় ডেস্ক ১৫ অক্টোবর ২০১৮
নেতার চরিত্রে জাহিদ হাসান
নিজস্ব প্রতিবেদক ১৫ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট