ছবি সংগৃহীত

ঘরে বসে‌ই মীনা বাজারের নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয়

<strong>(প্রিয় টেক)</strong> এখন থেকে ঘরে বসেই রাজধানী ঢাকার চেইন সুপার শপ মীনাবাজারের নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করা যাবে। নতুন এই সুবিধার মাধ্যমে মীনা বাজার থেকে নিত্য গৃহস্থালি ব্যবহারর্য্য চাল, ডাল, সবজি, মাছ, তরকারি থেকে শুরু করে ১০ হাজারের মতো পণ্য কেনা যাবে। এ উপলক্ষে <a href="http://www.meenabazar.com.bd">মীনা বাজার </a>কর্তৃপক্ষ নতুন এইটি ওয়েবসাইট চালু করেছেন।

techadmin
লেখক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০১২, ১২:১৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৮, ০৪:৩২
প্রকাশিত: ০২ এপ্রিল ২০১২, ১২:১৫ আপডেট: ১৮ এপ্রিল ২০১৮, ০৪:৩২


ছবি সংগৃহীত
(প্রিয় টেক) এখন থেকে ঘরে বসেই রাজধানী ঢাকার চেইন সুপার শপ মীনাবাজারের নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করা যাবে। নতুন এই সুবিধার মাধ্যমে মীনা বাজার থেকে নিত্য গৃহস্থালি ব্যবহারর্য্য চাল, ডাল, সবজি, মাছ, তরকারি থেকে শুরু করে ১০ হাজারের মতো পণ্য কেনা যাবে। এ উপলক্ষে মীনা বাজার কর্তৃপক্ষ নতুন এইটি ওয়েবসাইট চালু করেছেন।
অনলাইনে কেনাকাটার নতুন এই ওয়েব সাইট উদ্বোধন উপলক্ষে ১ এপ্রিল ধানমন্ডি মীনা বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনলাইনে নিত্য প্রয়োজনীয় পণ্য কেনাকাটার ওয়েব সাইট উদ্বোধন করেন মীনাবাজারের প্রধান নির্বাহী কাজী আনিস আহমেদ। এ সময় তিনি বলেন, প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে অনেক বদলে যাচ্ছে। ক্রেতাদের সব্বোর্চ সুবিধা দেওয়ার জন্য মীনা বাজার নতুন এই ওয়েব সাইট চালু করলো। এর মাধ্যমে ক্রেতারা বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য গুলো ঘরে বসেই কিনতে পারবে। অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন মীনাবাজারের প্রধান পরিচালন কর্মকর্তা শাহিন খান এবং মীনাবাজারের বিভিন্ন শাখার প্রধানেরা। অনুষ্ঠানের আয়োজনদের পক্ষ থেকে জানানো হয়, অনলাইনে কেনাকাটার অর্থ পরিশোধ করতে হবে ক্রেডিট কার্ডের মাধ্যমে। এ সুবিধা বিদেশে বসে যে কোন বাংলাদেশী গ্রহণ করতে পারবেন। ক্রেতাদের এই সুবিধা গোল্ড ও সিলভার কার্ডের মাধ্যমে গ্রহণ করতে পারবে। প্রতিষ্ঠান পক্ষ থেকে আরো জানানো হয় অনলাইনে সব্বোর্চ কেনাকাটার জন্য পয়েন্টের ভিত্তিতে মাস শেষে দেয়া হবে আকর্ষণীয় পুরষ্কার।