ছবি সংগৃহীত

জনপ্রিয় জুটি তৌকির-বিপাশার বিয়ের দূর্লভ ছবি

জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী জুটি তৌকির আহমেদ-বিপাশা হায়াতকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। নিজেদের অভিনয়শৈলী দিয়ে তাঁরা দু'জনেই জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়। পর্দার এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ১৯৯৯ সালে। চলুন দেখে নেয়া যাক, তাদের বিয়ের দূর্লভ কিছু ছবি।

প্রিয় লাইফ
লেখক
প্রকাশিত: ০২ মার্চ ২০১৪, ০৫:২৪ আপডেট: ১৭ মার্চ ২০১৮, ০৮:২৯


ছবি সংগৃহীত
জনপ্রিয় অভিনেতা আবুল হায়াতের মেয়ে অভিনেত্রী বিপাশা হায়াত। টিভি নাটকের পাশাপাশি মঞ্চ নাটক ও চলচ্চিত্রেও সফল এই অভিনেত্রী। বিপাশা হায়াত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট থেকে ১৯৯৮ সালে এমএফএ পাস করেন। অভিনয়ের পাশাপাশি আঁকাআঁকি, নাটকের পান্ডুলিপি লেখা এবং নাটক পরিচালনার কাজ করছেন তিনি নিয়মিত। অন্যদিকে ক্যাডেট কলেজে ছাত্র থাকাকালেই মঞ্চ নাটকের প্রতি আগ্রহ ছিলো তৌকির আহমেদের। সেই আগ্রহ থেকেই থিয়েটারে কাজ শুরু করেন তিনি । বুয়েট থেকে আর্কিটেকচারে পাশ করে ১২ বছর আর্কিটেক্ট হিসেবে কাজ করেছেন তিনি। তবে তিনি এখন পুরোপুরি অভিনয় ও পরিচালনার কাজে নিজেকে নিয়োজিত করেছেন।
বিপাশা ও তৌকিরের জুটি দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করে। তাদের জুটি বেঁধে কাজ করা সব নাটকই দর্শক বেশ পছন্দ করে। পর্দার এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ১৯৯৯ সালে। ১৫ বছরের দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে এসেছে দুই সন্তান।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
অভিনেতার গাড়ির ধাক্কায় আহত তরুণী
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
প্রাপ্তি আর অপ্রাপ্তির ডিরেক্টর’স গিল্ড
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
‘জন্মভূমি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর: ২৫ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
‘শিকলে’ বাঁধা পড়েছেন ওমর-ক্যামেলিয়া
আবু আজাদ ২৪ সেপ্টেম্বর ২০১৮
হেনস্তার শিকার শিল্পা শেঠি
শামীমা সীমা ২৪ সেপ্টেম্বর ২০১৮
‘সুইধাগা’ চ্যালেঞ্জে জাহ্নবী ও খুশি (ভিডিও)
শামীমা সীমা ২৪ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট