ছবি সংগৃহীত

দশ বছরে সিডি চয়েস

২০০৬ সালের জানুয়ারি মাসে যাত্রা শুরু হয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের। ২০১৬ সালে দশ বছর পূর্ণ করে এগারো বছরে পা রাখল এই প্রতিষ্ঠানটি। আর এ উপলক্ষে গত ১ জানুয়ারি সিডি চয়েসের নিজস্ব অফিসে একটি অনুষ্ঠানে আয়োজন করা হয়।

স্নেহাশীষ ঘোষ
লেখক
প্রকাশিত: ০২ জানুয়ারি ২০১৬, ১১:২০ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২৩:১৬
প্রকাশিত: ০২ জানুয়ারি ২০১৬, ১১:২০ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ২৩:১৬


ছবি সংগৃহীত

ছবি: সংগ্রহ 

(প্রিয়.কম) ২০০৬ সালের জানুয়ারি মাসে যাত্রা শুরু হয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের। ২০১৬ সালে দশ বছর পূর্ণ করে এগারো বছরে পা রাখল এই প্রতিষ্ঠানটি। আর এ উপলক্ষে গত ১ জানুয়ারি সিডি চয়েসের নিজস্ব অফিসে একটি অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল, সিইও আশিকুল ইসলাম, গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান, কণ্ঠশিল্পী ইমরান, কাজী শুভ, গীতিকার অনুরুপ আইচ, জাহিদ আকবর, রবিউল ইসলাম জীবন সহ মিডিয়াঙ্গনের আরও অনেকে। দশ বছর পূর্তিতে সিডি চয়েসের জন্য একটি থিম সং বানানো হয়েছে। গানটির সঙ্গীতপরিচালনা করেছেন অয়ন চাকলাদার এবং এমএমপি রনি। গানটিতে কণ্ঠ দিয়েছেন মিলন, অয়ন, শাফায়েত এবং সাগর।

দশ বছর পূর্তিতে সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, ‘সবার সহযোগিতায় দেখতে দেখতে আমরা দশটি বছর পার করে ফেললাম। আরও অনেক অনেক বছর যেন এমন সুনামের সঙ্গেই চলতে পারি এই দোয়াই চাই সকলের কাছে।'

অন্যদিকে এ প্রতিষ্ঠানের সিইও আশিকুল ইসলাম বলেন, ‘বাংলা গানকে সর্বত্র ছড়িয়ে দিতে যা করা প্রয়োজন সিডি চয়েস তাই করতেই রাজি আছে। গানকে ভালোবেসে আমরা এই পথে নেমেছি। আশাকরি আগামীতে আরও ভালো এবং মানসম্মত গান উপহার দেবে সিডি চয়েস।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...