ছবি সংগৃহীত

পল্লীকবি জসীম উদ্দীনের গল্পে ছবি ‘দর্পণ বিসর্জন’

বিখ্যাত বাঙালি পল্লীকবি জসীম উদ্দীনের ‘আয়না’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছবি ‘দর্পণ বিসর্জন’। এটি পরিচালনা করেছেন সুমন ধর। আর প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

priyo.com
লেখক
প্রকাশিত: ১৪ জুন ২০১৬, ০৬:৪২ আপডেট: ০৯ মার্চ ২০১৮, ১৫:৫৩
প্রকাশিত: ১৪ জুন ২০১৬, ০৬:৪২ আপডেট: ০৯ মার্চ ২০১৮, ১৫:৫৩


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিখ্যাত বাঙালি পল্লীকবি জসীম উদ্দীনের ‘আয়না’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছবি ‘দর্পণ বিসর্জন’। এটি পরিচালনা করেছেন সুমন ধর। আর প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, আজাদ, মাজনুন মিজান, আহসানুল হক মিনু ও দিহান। ঈদের দিন দুপুর আড়াইটায় চ্যানেল আইয়ে এর টেলিভিশন প্রিমিয়ার হবে।

‘দর্পণ বিসর্জন’-এর কাহিনীতে দেখা যাবে, জেলে স্বামীকে নিয়ে নববিবাহিতা বকুলের দিন সুখেই কাটছিল। জেলেপাড়ার লোকেরাও তাদের ভালো চোখে দেখে। এলাকাটি অনুন্নত হওয়ায় আয়নার চল নেই। ঘটনাচক্রে বকুলের স্বামীর হাতে আসে একটি আয়না। এদিকে বকুলের সুখের সংসারে অশান্তি ডেকে আনে আয়নাটি। তার মনে বাসা বাঁধে অজানা শঙ্কা। স্বামী কেন ওটা সবসময় নিজের কাছে রাখে? আয়নার মধ্যে কি আরেকটা বউ লুকিয়ে আছে?

মুন্সিগঞ্জের দীঘিরপাড়ের সরিষাবন চর এলাকায় সিনেমাটির বেশির ভাগ অংশের দৃশ্যায়ন হয়েছে। ‘দর্পণ বিসর্জন’ সুমন ধর নির্মিত দ্বিতীয় সিনেমা। এর আগে ফরিদুর রেজা সাগরের গল্পে কিশোর চলচ্চিত্র ‘অমি ও আইসক্রিমঅলা’ পরিচালনা করেছেন।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...