ছবি সংগৃহীত

বিগ বসের আমন্ত্রণকে প্রত্যাখ্যান করলেন তসলিমা নাসরিন?

ভারতের তারকদের নিয়ে জনপ্রিয় রেয়ালিটি শো বিগ বস'র ৮ম সিজনে আমন্ত্রন পেলেন বাংলাদেশের বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। প্রতিবারই দেশের বিতর্কিত এবং সচেয়ে আলোচিত তারকাদের বিগ বস'এই বাড়িতে এনে চমক দেয়ার চেষ্টা করে থাকেন। এবারো তাই হল।

প্রিয় লাইফ
লেখক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৪, ০৪:২৪ আপডেট: ১৫ এপ্রিল ২০১৮, ১৬:২০
প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৪, ০৪:২৪ আপডেট: ১৫ এপ্রিল ২০১৮, ১৬:২০


ছবি সংগৃহীত
(প্রিয়.কম) - ভারতের তারকদের নিয়ে জনপ্রিয় রেয়ালিটি শো বিগ বস'র ৮ম সিজনে আমন্ত্রন পেলেন বাংলাদেশের বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন। প্রতিবারই দেশের বিতর্কিত এবং সচেয়ে আলোচিত তারকাদের বিগ বস'এই বাড়িতে এনে চমক দেয়ার চেষ্টা করে থাকেন। এবারো তাই হল। তবে এত তারকা থাকতে কেবল তস্লিমা নাসরিনই কেন? কেননা অনুষ্ঠানটির নির্মাতারা জানেন তসলিমা নসরিন এমন একটা নাম যার উপস্থিতি মানেই বিতর্ক। আর বিগ বসের মূল লক্ষই বিতর্ক তৈরি করা। টিআরপি বাড়াতে তসলিমার বিকল্প অন্য কেউ হতেই পারেন না সেটা চ্যালেন খুব ভালই জানে। কিন্তু কালার্সের এই লাভের গুড়ে বালি দিয়েছেন ‘লজ্জা’র লেখিক। তসলিমা ট্যুইটারে এ বিষয়ে লিখেছে, ‘কালার্স টিভি কল করেছিল। ওরা আমাকে বিগ বসে নিতে চায়। আমি শান্ত ভাবে না করে দিই। তখন তারা বলে আমি গোটা বিশ্বের সামনে নিজেকে তুলে ধরতে পারব আর এরজন্য টাকাও পাব। তখন ক্ষুব্ধ হয়েই প্রত্যাখান করলাম।’
প্রসঙ্গত গৃহমন্ত্রী রাজ নাথ সিংহের সঙ্গে দেখা করার পরই তলসিমা ভারতে বসবাস করার অনুমতি পান। এর আগেও সরকার তার একবছরের ভিসা বাতিল করে তাকে মাত্র দুই মাস ভারতে থাকার অনুমতি দিয়েছিল। বর্তমানে তসলিমা সুইডেনের বাসিন্দা। গত দুই শতাব্দী ধরে আমেরিকা, ইউরোপ আর ভারতের চক্কর কেটে শেষমেশ ভারতে পাকাপাকি বসবাসের যোগ্য হলেন তিনি। তবে তিনি বিগ বসের সদস্যা হলে চানেল কর্তৃপক্ষ যে একেবারে ফুলে ফেঁপে উঠত সে কথা বলার অপেক্ষা রাখে না।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

অন্য এক বেলাল খান

প্রিয় ২১ ঘণ্টা, ২৮ মিনিট আগে

loading ...