ছবি সংগৃহীত

বিদায় নয় বরং শক্তভাবে ফিরব আমি: প্রসূন আজাদ

মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ। সম্প্রতি এমন গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া অঙ্গনে।

Asif Rahman Khan
লেখক
প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৬, ১১:০৯ আপডেট: ১৫ এপ্রিল ২০১৮, ১৮:৫৬
প্রকাশিত: ১৮ আগস্ট ২০১৬, ১১:০৯ আপডেট: ১৫ এপ্রিল ২০১৮, ১৮:৫৬


ছবি সংগৃহীত

ছবি : শামছুল হক রিপন।

(প্রিয়.কম) মিডিয়া থেকে বিদায় নিচ্ছেন মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদ। এমন গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া অঙ্গনে। কিন্তু হঠাৎ করে এই সম্ভাবনাময় অভিনেত্রীর বিদায় খবর শুনে কিছুটা হতাশ মিডিয়া অঙ্গনসহ তার ভক্তরা। প্রসূনের হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তা যেন ভক্তরা মেনে নিতে পারছেন না। এই বিষয়ে জানতে প্রিয়.কমের পক্ষ থেকে যোগাযোগ করা হয় প্রসূনের সঙ্গে।

 

প্রিয়.কম: আপনার মিডিয়া ছাড়ার গুঞ্জনটা কি সত্যি?

প্রসূন: আমি যখন লাক্সে আসি তখন আমার বয়স অনেক কম ছিল। আর সেই কারণে মিডিয়ায় পা দেয়ার পর অনেক কিছুই বুঝতাম না। প্রথম দিকে কিছু ব্যাপার আমাকে খুব কষ্ট দিয়েছে। কিন্তু আমি এখন অনেক সচেতন। অনেক কিছু বুঝি। যদিও আমার বুঝতে অনেক সময় লেগেছে। কিন্তু তাতে আমার জন্য ভালোই হয়েছে। সময়, অভিজ্ঞতা সব কিছু এখন বুঝি আমি। তাই নিজেকে আরও ভালো মতো করে কাজে ফিরতে চাই।

আমি বিদায় নিচ্ছি না। রেডিও স্বাধীনের অনুষ্ঠান আমার শেষ লাইভ। আর হাতে কিছু কাজ আছে সেগুলো শেষ করেই আমি অস্ট্রেলিয়া যাবো। আর নাটক, চলচ্চিত্র আমি খুবই ভালোবাসি। আমি যেখানেই থাকি না কেন এইগুলোর সঙ্গে আমার সম্পৃক্ততা থাকবে।

প্রিয়.কম: অস্ট্রেলিয়ার বিষয়টি যদি খুলে বলতেন...

প্রসূন: অস্ট্রেলিয়াতে আমার হবু জামাই সান আছেন। সে সিভিল ইঞ্জিনিয়ারে পড়ালেখা করছেন। আর আমি সেখানে গিয়ে একটা ফিল্ম ইন্সটিটিউটে ভর্তি হব। সেখানে অনেক ভালো প্রতিভাবান প্রবাসী ছেলে মেয়ে আছে যাদের নিয়ে কাজ করা যাবে। আর আমি এটি আমার ফিল্ম বানানোর সময় বুঝেছি।

প্রিয়.কম: তাহলে প্রসূন বিদায় নিচ্ছে না?

প্রসূন: ইন্ডাস্ট্রি আমি ছাড়ব না। আমি নিজেকে আরও শক্ত ভাবে প্রস্তুত করে ফিরতে চাই। এরজন্য এক বছর সময় নিলাম। তাই বলছি বিদায় নয় বরং নিজেকে আরও ভালোমতো প্রস্তুত করে ফিরবো আমি।