ছবি সংগৃহীত

বিসিবির প্রস্তাব নাকচ করে দিলেন আকিব জাভেদ!

পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদের সাথে বিসিবি যোগাযোগ করেছিল।

priyo.com
লেখক
প্রকাশিত: ০৬ জুন ২০১৬, ০৮:১৮ আপডেট: ১২ মে ২০১৮, ০৪:২৯
প্রকাশিত: ০৬ জুন ২০১৬, ০৮:১৮ আপডেট: ১২ মে ২০১৮, ০৪:২৯


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অনেকদিন আগে থেকেই তিনি ছিলেন আলোচনায়। একদিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও জানিয়ে দিয়েছিলেন, পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদের সাথে সংস্থাটি যোগাযোগ করছে

তবে, ক’দিন আগেই সংযুক্ত আরব আমিরাতের সাবেক কোচ আকিব জাভেদ বাংলাদেশের পেস বোলিং কোচ হতে আগ্রহী নয় বলে জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যম। দ্য নিউজ জানিয়েছে, বাংলাদেশে নয়, বরং পাকিস্তান সুপার লিগেই (পিএসএল) আরও মনোযোগী হতে চান তিনি।

আকিব জাভেদ সাফ বলে দিয়েছেন, প্রস্তাব পেলেও সেটা গ্রহণ করছেন না তিনি, ‘হ্যা, তারা (বিসিবি) আমাকে বোলিং কোচ হওয়ার জন্য প্রস্তাব দিয়েছিলো। কিন্তু টাইমিংটা আমার জন্য সঠিক হয়নি। আমি মাত্রই লাহোর কালান্দারে যোগ দিয়েছি। এই অবস্থায় আমার পক্ষে চাকরিটা ছাড়া সম্ভব হবে না।’

পাকিস্তানের হয়ে ২২টি টেস্ট ও ১৬৩টি ওয়ানডে খেলা আকিব খেলা ছাড়ার পর পাকিস্তান ক্রিকেট অ্যাকাডেমিতে চাকরি করেন। এরপর আফগানিস্তান ক্রিকেট দলের সাথে যোগ দেন। ২০১০ সাল অবধি ওয়াকার ইউনুসের অধীনে ছিলেন পাকিস্তানের বোলিং কোচ।

সর্বশেষ এশিয়া কাপ টি-টোয়েন্টিতেও আরব আমিরাতের কোচ হয়ে বাংলাদেশে এসেছিলেন তিনি। এরপর এপ্রিলে সেই দায়িত্ব ছেড়ে দিয়ে ফিরে যান নিজের দেশ পাকিস্তানে। সেখানে আপাতত তিনি পিএসএলের দল লাহোর কালান্দার্সের ক্রিকেট ডিরেক্টরের পদে আছে।

গত মাসে জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক হিথ স্ট্রিক বাংলাদেশের বোলিং কোচের চাকরী ছাড়ার পদ থেকেই বিসিবি হন্যে হয়ে খুঁজছে নতুন বোলিং কোচ। সেই পদে কে আসবেন এখন সেটা নিয়েই চলছে জল্পনা-কল্পনা।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...