ছবি সংগৃহীত

ম্যানচেস্টার ডার্বিতে নিষিদ্ধ হতে পারেন অ্যাগুয়েরো

সিটির স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরাকে এক ম্যাচ নিষিদ্ধ করা হতে পারে।

মেহেরিনা কামাল মুন
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৬, ০৮:২৭ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১৬:৫৫
প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৬, ০৮:২৭ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১৬:৫৫


ছবি সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

(প্রিয়.কম) ওয়েস্ট হ্যামের বিপক্ষে জিতে ম্যানচেস্টার সিটি এখন আছে ইংলিশ প্রিমিয়ার লিগ পয়েন্ট তালিকার শীর্ষে। কিন্তু, সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরোকে এক ম্যাচ নিষিদ্ধ করা হতে পারে। প্রতিপক্ষের খেলোয়াড়কে কনুই দিয়ে গুঁতো দেওয়ার অপরাধে তিনি এই শাস্তির মুখে পড়তে পারেন।

ঘরের মাঠ ইত্তিহাদ স্টেডিয়ামে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। পরবর্তী ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামার আগেই পাওয়া গেল এই দুঃসংবাদ। রোববার মাঠের বিষয়টি প্রথমে মাঠে রেফারি আন্দ্রে মেরিনারের চোখে পড়েনি। তবে, টেলিভিশন রিপ্লেতে পরিষ্কার দেখা যায় ম্যাচের ৭৬ মিনিটে ওয়েস্টহাম সেন্টারব্যাক উইন্সটন রেইডকে কনুই দিয়ে গুঁতো দেন অ্যাগুয়েরো। 

এর জের ধরেই অ্যাগুয়েরোর ওপর নিষেধাজ্ঞা আরোপের বিষয়টি পর্যালোচনা করে দেখছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। চূড়ান্ত সিদ্ধান্তটা কি হবে সেটিই এখন দেখার বিষয়! 

আগামী শনিবার (১০ সেপ্টেম্বর) হাইভোল্টেজ ম্যানচেস্টার ডার্বি ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে সে ম্যাচে তিনি থাকবেন কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়।