ছবি সংগৃহীত

রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন নীতু

রণবীর ক্যাটরিনার সম্পর্কে খুশি ছিলেন না নীতু সিং। ছেলের বিচ্ছেদ নিয়ে মা নীতু জানালেন, ‘প্রত্যেকের আলাদা আলাদা জীবন, প্রত্যেকের সিদ্ধান্ত আলাদা। এতে আমার কি বলার থাকতে পারে।’

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০২ মার্চ ২০১৬, ০৯:০২ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১৯:১২
প্রকাশিত: ০২ মার্চ ২০১৬, ০৯:০২ আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১৯:১২


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত
(প্রিয়.কম) বলিউডের সবচেয়ে আলোচিত জুটি রণবীর-ক্যাটরিনা। তাঁদের বিচ্ছেদ নিয়ে বলিপাড়ায় হাজারো জল্পনার যেন শেষ নেই। তবে এবার সেখানে সিলমোহর পড়ল বলা যায়। এতদিন পর এ বিষয় নিয়ে মন্তব্য করলেন রণবীরের মা নিতু সিং।

রণবীর ক্যাটরিনার সম্পর্কে খুশি ছিলেন না নীতু সিং। এমন কথাই শোনা গিয়েছিল গণমাধ্যমে। তবে পরবর্তীতে কাপুর পরিবারের পারিবারিক গেট টুগেদারে দেখা যেতে থাকে ক্যাটরিনাকে। ক্রিসমাস ডিনার পার্টিতেও কাপুরদের সঙ্গে ছিলেন ক্যাট। পরে এই জুটি আলাদা থাকা শুরু করেন।

ছেলের বিচ্ছেদ নিয়ে মা নীতু জানালেন, ‘প্রত্যেকের আলাদা আলাদা জীবন, প্রত্যেকের সিদ্ধান্ত আলাদা। এতে আমার কি বলার থাকতে পারে।’

জানা যায়, সালমানের রিয়েলিটি শো ‘বিগ বস’য়ে ক্যাটরিনার অংশগ্রহণ নিয়ে বিবাদের সূত্রপাত। যা পরে বিচ্ছেদে রূপ নেয়। তবে এ নিয়ে এতদিন কিছুই বলেননি রণবীরের তারকা বাবা মা। মাঝে শোনা গিয়েছিল ক্যাটরিনার মা নাকি মেয়ের সম্পর্ক জোড়া লাগাতে উদ্যোগী হয়েছেন। ঋষি কাপুর ও নীতু সিংয়ের সঙ্গে তিনি দেখা করেছিলেন বলেও শোনা গিয়েছিল। তবে তাতে যে কাজ হয়নি।

তবে নীতু কথার ভাবে বোঝা গেল, রণবীর-ক্যাটরিনার বিচ্ছেদকেই স্বীকার করে নিলেন তিনি।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

দেখুন ১৮’র অনুপম রায়কে

প্রিয় ১৫ ঘণ্টা, ৪ মিনিট আগে

loading ...