ছবি সংগৃহীত

লক্ষ্মীপুরে এলএলবি পরীক্ষায় নকল, বহিষ্কার ৩

এলএলবি ১ম বর্ষ ফাইনাল পরীক্ষা চলাকালে লক্ষ্মীপুর সরকার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে শুক্রবার চুক্তি আইন বিষয় পরীক্ষায় চলাকালে নকলের দায়ে ৩ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

priyo.com
লেখক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৬, ০৯:২১ আপডেট: ১৭ জুন ২০১৮, ২০:১৬
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৬, ০৯:২১ আপডেট: ১৭ জুন ২০১৮, ২০:১৬


ছবি সংগৃহীত


(মো: সোহাগ, লক্ষ্মীপুর) লক্ষ্মীপুরে এলএলবি পরীক্ষায় নকলের মহোৎসব চলছে বলে অভিযোগ উঠেছে।  প্রকাশ্যে বই কেটে টেবিলের উপর নকল রেখে পরীক্ষায় অংশ গ্রহনের অভিযোগ পাওয়া গেছে শিক্ষার্থীদের বিরুদ্ধে। এ ঘটনায় চুক্তি আইন বিষয়ে ৩ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে তারা হলেন, প্রাণ কৃজ্ঞ সাহা, মো: শামছুল, নারায়ন চন্দ্র পাল।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান সাংবাদিকদের জানান, এলএলবি ১ম বর্ষ ফাইনাল পরীক্ষা চলাকালে লক্ষ্মীপুর সরকার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে শুক্রবার চুক্তি আইন বিষয় পরীক্ষায় চলাকালে নকলের দায়ে ৩ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এর আগে গত শুক্রবার ২ জন কে বহিষ্কার করে সহকারী কমিশনার ভূমি সমর কান্তি বসাক।

জেলা প্রশাসনের একটি সূত্র জানায়, পাবালিক পরীক্ষার পাশাপাশি উম্মুক্ত ও এলএলবি সহ সব পরীক্ষায় ম্যাজিষ্ট্রেটদের দায়িত্ব পালন করার জন্য জেলা প্রশাসক মো: জিল্লুর রহমান চৌধুরী নির্দেশ দেন।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...