ছবি সংগৃহীত

সেলফিতে অমিতাভ রেজা ও 'আয়নাবাজি'

গুনী নিমার্তা অমিতাভ রেজা তার প্রথম চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরু করেছেন, এটা পুরোনো খবর। 'আয়নাবাজি' শুরুর আগে থেকেই চলচ্চিত্রটি নিয়ে তিনি রেখেছেন বিভিন্ন চমক। চলচ্চিত্রটির দৃশ্যধারণ চলছে ঠিকঠাক ভাবেই। কিন্তু অনেক পাঠকের আগ্রহ থাকে, কি হয় চলচ্চিত্রের দৃশ্যধারণের সময়?

priyo.com
লেখক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৫, ১৩:২৯ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ১৯:১৬
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৫, ১৩:২৯ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ১৯:১৬


ছবি সংগৃহীত
(প্রিয়.কম) গুনী নিমার্তা অমিতাভ রেজা তার প্রথম চলচ্চিত্রের দৃশ্যধারণ শুরু করেছেন, এটা পুরোনো খবর। 'আয়নাবাজি' শুরুর আগে থেকেই চলচ্চিত্রটি নিয়ে তিনি রেখেছেন বিভিন্ন চমক। চলচ্চিত্রটির দৃশ্যধারণ চলছে ঠিকঠাক ভাবেই। কিন্তু অনেক পাঠকের আগ্রহ থাকে, কি হয় চলচ্চিত্রের দৃশ্যধারণের সময়?
সেলফির যুগ হওয়াতে এই আগ্রহ পূরণ কিছুটা সম্ভব। 'আয়নাবাজি'র দৃশ্যধারণের শুরু থেকে এখন পর্যন্ত নিমার্তা অমিতাভ রেজা অনেকগুলো সেলফি ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন। প্রিয়.কমের পাঠকের জন্য ‘আয়না বাজি’ চলচ্চিত্রটির সেট থেকে তোলা বেশ কিছু তোলা ছবি ও নিমার্তার সেলফি গুলো দেয়া হলো।
আয়নাবাজিতে চঞ্চল চৌধুরী ও নাবিলার সঙ্গে অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, হীরা চৌধুরী প্রমুখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত ‘আয়নাবাজি’র নির্বাহী প্রযোজক এশা ইউসুফ। কাহিনী লিখেছেন সৈয়দ গাউসুল আলম শাওন, চিত্রনাট্য তৈরি করেছেন অনম বিশ্বাস। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। গানগুলো তৈরি করেছেন ফুয়াদ, অর্ণব, হাবিব ও চিরকুট ব্যান্ডের সদস্যরা।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

ব্রুনাইয়ে গাইবেন কোনাল

প্রিয় ১০ ঘণ্টা, ৩৯ মিনিট আগে

loading ...