শ্রীলঙ্কায় বাসে আগুন, আহত ১৯

আগুন লেগে বিমান ও সেনাবাহিনীর সদস্যসহ ১৯ জন আহত হয়েছেন। স্থানীয় সংবাদ মতে আহতদের ৭ মধ্যে সেনাবাহিনীর আর ৫ জন বিমান বাহিনীর সদস্য।

খন্দকার মহিউদ্দিন চৌধুরী
লেখক
২১ ফেব্রুয়ারি ২০১৮, সময় - ২২:৩৫

দগ্ধ বাস ও হাসপাতালে আহত যাত্রী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শ্রীলঙ্কায় বাসে আগুন লেগে বিমান ও সেনাবাহিনীর সদস্যসহ ১৯ জন আহত হয়েছেন। স্থানীয় সংবাদ মতে আহতদের মধ্যে ৭ জন সেনাবাহিনীর আর ৫ জন বিমান বাহিনীর সদস্য।

 ২১ ফেব্রুয়ারি, বুধবার শ্রীলঙ্কার সেন্ট্রাল হাইল্যান্ডে একটি যাত্রীবাহী বাসে আগুন ধরে যাওয়ায় এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। শ্রীলংকার পুলিশ এ কথা জানায়।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ‘দিয়াতালাওয়া শহর থেকে পার্শ্ববর্তী কাহাগোলা যাওয়ার সময় বাসটিতে হঠাৎ করে আগুন ধরে যায়। আহতদের বেশিরভাগই বিমান ও সেনাবাহিনীর সদস্য। তারা শ্রীলঙ্কার উত্তরাঞ্চলীয় জাফনা শহর থেকে দিয়াতালাওয়া সামরিক ঘাঁটিতে এসেছিল। আহতদের মধ্যে একজন নারী রয়েছে। আহত ১৯ জনের সবাইকে দিয়াতালা রাজ্য হাসপাতালে নেয়া হয়েছে।’

পুলিশ জানায়, এ ঘটনায় তারা তদন্ত শুরু করেছে। আগুন লাগার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে সেনাবাহিনীর পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, 'এটি একটি দুর্ঘটনা। এই ঘটনার সঙ্গে কোনো ধরনের জঙ্গি সম্পৃক্ততা নেই।’

সেনাবাহিনীর পক্ষ থেকে এ দুর্ঘটনার জন্য বাসটির কর্তৃপক্ষকেই দায়ী করা হয়েছে। 

সূত্র: হিরু নিউজ

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


স্পন্সরড কনটেন্ট
জনপ্রিয়
আরো পড়ুন