ধামরাইয়ের জয়পুরায় মানিকগঞ্জগামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ছবি: প্রিয়.কম

সাভার ও ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাসের ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শফিকুল ইসলাম ও সুজা মিয়া নিহত হন।

কাইয়ূম আবদুল
কন্ট্রিবিউটর, সাভার
প্রকাশিত: ০৬ জুলাই ২০১৮, ১৫:১০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৫:৩২
প্রকাশিত: ০৬ জুলাই ২০১৮, ১৫:১০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৫:৩২


ধামরাইয়ের জয়পুরায় মানিকগঞ্জগামী একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ নিহত হয়েছেন ৩ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

৬ জুলাই, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন শফিকুল ইসলাম ও সুজা মিয়া। তাদের দুজনের বাড়িই পাবনা জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, ব্যবসার কাজ শেষে ঢাকা থেকে মোটরসাইকেলযোগে পাবনা যাবার পথে আমিনবাজার ট্রাক-স্ট্যান্ড এলাকায় পৌঁছালে পেছন থেকে ইন্টারসিটি পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। বাসের ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শফিকুল ইসলাম ও সুজা মিয়া নিহত হন।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাসটিকে আটক করা সম্ভব হলেও পালিয়েছেন চালক ও সহকারী।

এ ছাড়া সকাল সাড়ে ৯টায় দিকে ধামরাইয়ের জয়পুরায় মানিকগঞ্জগামী মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে মো. মনির হোসেন নামে চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই জন।

নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে বিস্তারিত কিছু জানা যায়নি।

প্রিয় সংবাদ/রিমন

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...