রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

হবু বরের জন্মদিনে দীপিকার চমক!

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন খুব শিগগিরই।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৭ জুলাই ২০১৮, ১১:১১
আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০২:৪৮


রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের স্টাইলিশ তারকা রণবীর সিং ৩৩ বছরে পা রাখলেন। গতকাল ৬ জুলাই, শুক্রবার তার জন্মদিন ছিল। এ বছরের জন্মদিন রণবীর শুটিং সেটেই উদযাপন করলেন। কারণ নতুন ছবি ‘সিম্বার’ শুটিং। তবে রংবীরের জন্মদিনে বান্ধবী দীপিকা কিছু করবেন না তা কি হয়? 

ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা গেছে, হবু বরের জন্মদিনে চমক দিতে দীপিকা উড়ে যান হায়দরাবাদে। সেখানে রামোজি ফিল্ম সিটিতেই চলছে রোহিত শেঠির ‘সিম্বা’র শুটিং। আর সে ছবির মূল চরিত্রে আছেন রণবীর। শুধু দীপিকাই নয়, শোনা যায় তার বোন আনিশাও হায়দরাবাদে যান রণবীরের জন্মদিন উদযাপন করতে। এ ছাড়া রণবীরের জন্মদিন উপলক্ষে রণবীরকে চমকে দিতে দীপিকা সেখানে এক সারপ্রাইজ পার্টিরও আয়োজন করেছে বলে শোনা যায়। 

এদিকে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন খুব শিগগিরই। নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই ঠিক হয়েছে নায়ক-নায়িকার বিয়ের দিন। প্রথমে এই দুই তারকার নভেম্বরে বিয়ে হওয়া নিয়ে সংশয় থাকলেও এখন আর সেটা নেই। বলিউডের দুজন তারকা তাদের বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন বলে জানায় ফিল্মফেয়ার।    

ফিল্মফেয়ারের সূত্রমতে, রণবীর ও দীপিকা তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকে নভেম্বরের ১২-১৬ তারিখের মধ্যে সময়টা ফাঁকা রাখতে বলেছেন। বিরাট ও আনুশকার মতো ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরা-মাস্তানি। শুধু আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের বিয়েতে নিমন্ত্রণ করা হবে। নিমন্ত্রিতদের তালিকা থেকে এখনো পর্যন্ত যে দুজনের নাম ফাঁস হয়েছে, তারা হলেন শাহরুখ খান ও অর্জুন কাপুর।

রণবীর সিং ও দীপিকা। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/আশরাফ/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
দেশে ফিরেছেন ‘মিস বাংলাদেশ’ ঐশী
তাশফিন ত্রপা ১২ ডিসেম্বর ২০১৮
বিজয় দিবসের গানে আবদুল হাদী
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
এক ক্লিকেই দুটি সময়
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
প্রেমেরই ছোয়া গানে আতিক ও ঝরা
প্রিয় ডেস্ক ১২ ডিসেম্বর ২০১৮
ওয়েব সিরিজে আইরিন
নিজস্ব প্রতিবেদক ১২ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট