নাতালিয়া নেমচিনোভা। ছবি: সংগৃহীত

এই সুন্দরীর কারণেই হেরেছে রাশিয়া!

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুরু করে রাশিয়ার প্রায় প্রতিটি ম্যাচেই তাকে দেশের জার্সি আর পতাকা হাতে গ্যালারিতে দেখা যায়।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
১০ জুলাই ২০১৮, সময় - ১৪:২৪


নাতালিয়া নেমচিনোভা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রুশ সুন্দরী নাতালিয়া নেমচিনোভা। বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান থেকে শুরু করে রাশিয়ার প্রায় প্রতিটি ম্যাচেই তাকে দেশের জার্সি আর পতাকা হাতে গ্যালারিতে দেখা যায়। তিনি গ্যালারিতে থাকা মানে হচ্ছে দর্শকদের আলাদা বিনোদন।

টিভিতে খেলা দেখার সময়ও ক্যামেরাম্যান বারবার তাকে দেখান। কিন্তু ক্রোয়েশিয়ার সঙ্গে রাশিয়ার কোয়ার্টার ফাইনালের ম্যাচে এই সুন্দরীকে দেখা গেল না। অন্তত ক্যামেরায় ধরা পরলেন না একবারের জন্যও। রাশিয়ার শেষ ম্যাচে কী কারণে তাকে গ্যালারিতে দেখা গেল না সে নিয়েই আবার আলোচনায় এসেছেন ওই তরুণী।

রাশিয়ার সব ম্যাচেরই সাক্ষী ছিলেন নাতালিয়া নেমচিনোভা। শুধু ক্রোয়েশিয়ার ম্যাচেই তাকে দেখা গেল না। আর সেদিনই বিশ্বকাপ থেকে বিদায় নিতে হলো রাশিয়াকে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই বলছেন, নাতালিয়াই রাশিয়ার লাকিচার্ম ছিল। অর্থাৎ এই তরুণীকে গ্যালারিতে দেখা না যাওয়ার কারণেই রুশদের পরাজয়ের মুখ দেখতে হয়েছে।

নাতালিয়া নেমচিনোভা। ছবি: সংগৃহীত

কিন্তু কি কারণে নাতালিয়া ক্রোয়েশিয়ার সঙ্গে রাশিয়ার ম্যাচটি দেখতে আসলেন না? তা এখনো জানা যায়নি। কিংবা সে গ্যালারিতে অনুপস্থিত ছিল কি না, সেটিও জানা যায়নি। 

এদিকে বিশ্বকাপ চলাকালীন রটে যায় নাতালিয়া একজন পর্নোতারকা। পরে অবশ্য এ অভিযোগ সত্য নয় বলে জানা যায়। জানা গেছে, নাতালিয়া ২০০৭ সালে ‘মিস মস্কো’ হয়েছিলেন।

সূত্র: এবেলা

প্রিয় খেলা/অাশরাফ/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
সাকিবের টেস্ট অনীহায় ‘মর্মাহত’ আকরাম
মুশাহিদ মিশু ২১ জুলাই ২০১৮
ট্রেন্ডিং