‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ চলচ্চিত্রের পোস্টার। ছবি: সংগৃহীত

‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে শুক্রবার

‘অ্যান্ট-ম্যান’ ছবির দ্বিতীয় সিকুয়্যাল ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ শুক্রবার মুক্তি পাবে বাংলাদেশে।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ২০:২৩
আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০০:১৬


‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ চলচ্চিত্রের পোস্টার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অদ্ভুত ক্ষমতাসম্পন্ন সেই পিঁপড়া-মানবের কথা ভুলে যাননি হলিউডপ্রেমীদের অনেকেই। অবিশ্বাস্য সব কর্মকাণ্ডে দারুণ চমক দিয়েছিলেন তিনি। হলিউডের সিনেমাপ্রেমীদের বোঝার বাকি নেই যে, বলা হচ্ছে ‘অ্যান্ট-ম্যান’ ছবির কথা। ২০১৫ সালে পর্দায় আসা মার্ভেলের এই সুপারহিরো ছবিটি দারুণভাবে দর্শকের মনে জায়গা করে নিয়েছিল। সেই ছবির দ্বিতীয় সিকুয়্যাল ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ ৬ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে।

১৩ জুলাই, শুক্রবার ছবিটি মুক্তি পাবে বাংলাদেশে।

রাজধানীর প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এতে উল্লেখ করা হয়, ১৩ জুলাই স্টার সিনেপ্লেক্সে ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ ছবিটি মুক্তি পাবে।

২০১৫ সালে পর্দায় আসা পল রুড অভিনীত ‘অ্যান্ট-ম্যান’ ছবিটি মুক্তির পরপরই বক্স-অফিসের শীর্ষস্থানে উঠে গিয়েছিল। প্রথম তিন দিনে ছবিটি আয় করে নেয় ৫ কোটি ৮ লাখ ডলার। শেষ পর্যন্ত এর আয় দাঁড়ায় ৫১৯ মিলিয়ন মার্কিন ডলার।

এমন সাফল্যের পর দর্শকদের জন্য নতুন আকর্ষণ আনে মার্ভেল স্টুডিও। তিন বছর পর ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ ছবিটি মুক্তি দিয়েছে তারা।

পেটন রিডের পরিচালনায় নতুন ছবিতেও অ্যান্ট-ম্যানের ভূমিকায় থাকছেন পল রুড। নতুন মিশনে এবার ওয়াস্পের সঙ্গে একত্রে কাজ করবে ‘অ্যান্ট-ম্যান’।

অ্যান্ট-ম্যানের মূল বৈশিষ্ট্য হলো, যেকোনো সময় নিজেকে সংকুচিত ও প্রসারিত করতে পারা। উড়ার ক্ষমতাবিশিষ্ট এই দ্য ওয়াস্পকেই মুখ্যভাবে দেখা গেছে প্রকাশ পাওয়া প্রথম ট্রেলারে। 

প্রিয় বিনোদন/আজহার

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
হৃদরোগে আক্রান্ত, লাইফ সাপোর্টে সাইদুল আনাম টুটুল
নিজস্ব প্রতিবেদক ১৬ ডিসেম্বর ২০১৮
হয়ে গেল সিয়াম-অবন্তীর বিয়ে
নিজস্ব প্রতিবেদক ১৬ ডিসেম্বর ২০১৮
দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে সিয়ামের বিয়ে
তাশফিন ত্রপা ১৫ ডিসেম্বর ২০১৮
গল্পের প্রসঙ্গ অফিসে যৌন হয়রানি
নিজস্ব প্রতিবেদক ১৫ ডিসেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট