র‌্যাবের অভিযানে গ্রেফতার সুমন (৩০) ও মো. হেলাল শেখ (৪৫)। ছবি: প্রিয়.কম

মতিঝিলে সাড়ে ৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

এ সময় তাদের কাছে থাকা ৬ হাজার ৭৩০টি ইয়াবা ট্যাবলেট ও নগদ ৩ হাজার টাকা এবং তিনটি মোবাইল সেটসহ গ্রেফতার করা হয় বলে বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে।

মোস্তফা ইমরুল কায়েস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ২১:৫৫
আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৫:৩২


র‌্যাবের অভিযানে গ্রেফতার সুমন (৩০) ও মো. হেলাল শেখ (৪৫)। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) রাজধানীর মতিঝিলে সাড়ে ৬ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২

১১ জুলাই, বুধবার সাড়ে ১২টার দিকে মতিঝিলের বিআইডব্লিউটিসি ভবনের সামনে পাকা রাস্তা থেকে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়নগঞ্জের ফতুল্লার রামনগর গ্রামের পসু মুদ্দিনের ছেলে সুমন (৩০) ও পাবনার আমিনপুরের ফকিরকান্দী গ্রামের মৃত আজহার শেখের ছেলে মো. হেলাল শেখ (৪৫)।

বিকেলে র‌্যাবের পাঠোনো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওই দুই মাদক ব্যবসায়ী নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট (ইয়াবা) এর বড় একটি চালান সরবরাহ করছিলেন। ঠিক ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। এ সময় তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাবের অভিযানে আটককৃত ইয়াবা, মোবাইল ফোন ও টাকা। ছবি: সংগৃহীত

তখন তাদের কাছে থাকা ৬ হাজার ৭৩০টি ইয়াবা ট্যাবলেট ও নগদ ৩ হাজার টাকা এবং তিনটি মোবাইল সেটসহ গ্রেফতার করা হয় বলে বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে।

র‌্যাব বিজ্ঞপ্তিতে আরও আরও জানানো হয়, গ্রেফতারকৃদের হাতে থাকা কার্টুনের ভেতরে প্লাস্টিকের ক্রিমের কৌটার নিচের অংশে ভেতরের ফাঁকা জায়গায় বিশেষ কায়দায় ইয়াবার চালান পাওয়া যায়। তারা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব পন্থায় নিত্য নতুন কৌশলে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ বাংলাদেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছেন। তাদের জিজ্ঞাসাবাদে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা যাচাই বাছাই করে ভবিষ্যতে এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

প্রিয় সংবাদ/হিরা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট