পিরোজপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাওছার হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। ছবি: সংগৃহীত

ক্লিনিক ও রিপ্রেজেন্টেটিভকে জরিমানা, ২ দালালের কারাদণ্ড

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় অনিয়মের দায়ে পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং চিকিৎসকদের ভিজিট করার দায়ে স্কয়ার ও পপুলার ফার্মাসিউটিক্যালসের দুই মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মশিউর রাহাত
লেখক
১১ জুলাই ২০১৮, সময় - ২২:১৯


পিরোজপুরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাওছার হোসেনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের একটি দল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলায় অনিয়মের দায়ে পাঁচটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এবং চিকিৎসকদের ভিজিট করার দায়ে স্কয়ার ও পপুলার ফার্মাসিউটিক্যালসের দুই মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোগীদের বিভিন্ন ক্লিনিকে নেওয়ার দায়ে দালাল চক্রের দুই সদস্য মেরী বেগম ও আসলামকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

১১ জুলাই, বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাওছার হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাওছার হোসেন জানান, প্যাথলজিস্ট না থাকা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে এপেক্স ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে এক লাখ টাকা, নোভা ডায়াগনস্টিককে ৪০ হাজার টাকা, মেডিপ্রাইম ক্লিনিককে ৪০ হাজার টাকা, নেছারাবাদ ডিজিটাল ল্যাবকে ১৫ হাজার টাকা ও মেডিপ্রাইম ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া হাসপাতালের রোগীদের নিম্নমানের খাবার সরবরাহের দায়ে ঠিকাদার সোহাগকে ২০ হাজার টাকা এবং অফিস সময়ে ডাক্তারদের ভিজিট করা দায়ে স্কয়ার ও পপুলার ফার্মাসিউটিক্যালসের দুই মেডিকেল রিপ্রেজেনটেটিভকে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। 

প্রিয় সংবাদ/নোমান/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
৫ কোটি টাকা নিয়ে উধাও এনজিও
কাঞ্চন কুমার ২২ জুলাই ২০১৮
সৌদি ও দুবাই থেকে ফিরলেন ১০৫ শ্রমিক
মোস্তফা ইমরুল কায়েস ২২ জুলাই ২০১৮
সাড়ে ৫ লাখ গোলাপের পিরামিড
আয়েশা সিদ্দিকা শিরিন ২২ জুলাই ২০১৮
ফেনীতে মাদক ব্যবসায়ীর স্ত্রীর কারাদণ্ড
ফেনীতে মাদক ব্যবসায়ীর স্ত্রীর কারাদণ্ড
বাংলা ট্রিবিউন - ২ ঘণ্টা আগে
ট্রেন্ডিং