নেইমারকে অনুকরণ করছেনন সুইডেনের সাবেক টেনিস তারকা ইয়োনার্স বোর্কমান। ছবি: সংগৃহীত

ক্রিকেটের পর টেনিসেও নেইমার কাণ্ড

নতুন খবর হলো, ফুটবলের পর এবার ক্রিকেট-টেনিসেও দেখা মিলছে ‘অভিনেতা’ নেইমারের।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুলাই ২০১৮, ১৭:১২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২০:১৬


নেইমারকে অনুকরণ করছেনন সুইডেনের সাবেক টেনিস তারকা ইয়োনার্স বোর্কমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মাঠে ও মাঠের বাইরে বরাবরই আলোচিত হয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। তবে রাশিয়া বিশ্বকাপের শুরু থেকেই মাঠের পারফরম্যান্সকে ছাপিয়ে আলোচনার শীর্ষে ছিলেন ‘অভিনেতা’ নেইমার। এ নিয়ে বিশ্বকাপের শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতে থাকে ব্যঙ্গ-বিদ্রূপ। যার রেশ থামেনি এখনও চলছে। তবে নতুন খবর হলো, ফুটবলের পর এবার ক্রিকেট-টেনিসেও দেখা মিলছে ‘অভিনেতা’ নেইমারের।

গত ১২ জুলাই, ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে চলাকালে নেইমারের ডাইভ দেয়া অনুসরণ করেন যুবেন্দ্র চাহাল। হাঁটুতে বল লাগায় মাঠেই গড়াগড়ি খান ভারতের এই স্পিনার। মুহূর্তেই পেয়ে যান ক্রিকেটের নেইমার তকমা। ক্রিকেটের পর এবার নেইমারকে অনুকরণ করলেন সুইডেনের সাবেক টেনিস খেলোয়াড় ইয়োনার্স বোর্কমান।

উইম্বলডনের সিনিয়র ডাবলসের তৃতীয় রাউন্ডে নেইমারের ‘ডাইভ’ দেওয়া অনুকরণ করেছেন বোর্কমান। ম্যাচে বোর্কমানের সতীর্থ ছিলেন টম উডব্রিজ। ম্যাচের একপর্যায়ে উডব্রিজের শট বোর্কমানের পিঠে লাগার সাথে সাথে পেট ধরে কোর্টেই শুয়ে পড়েন সাবেক এই সুইডিশ তারকা। এরপর পেট চেপে কোর্টে বেশ কিছুক্ষণ গড়াগড়ি করেন। অন্যদিকে সতীর্থ এবং অপর দুই প্রতিপক্ষ হেসেই গড়াগড়ি খাচ্ছিলেন।

হাসির সেই রোল ছড়িয়ে পড়ে গ্যালারিতে উপস্থিত দর্শকদের মাঝেও। এখানেই শেষ নয়, হাত নেড়ে চিকিৎসকের সাহায্য পর্যন্ত চেয়ে বসেন বোর্কমান। তৎক্ষণাৎ চিকিৎসকের ভূমিকা নিয়ে সেবা-শুশ্রুষা করেন প্রতিপক্ষ দলের মানসুর বাহরামি।

নেইমারকে অনুকরণ করে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সাড়া ফেলে দিয়েছেন বোর্কমান। উইম্বলডনের টুইটার অ্যাকাউন্ট থেকেও পোস্ট করা হয়েছে তার গড়াগড়ির ভিডিও।

এর কিছুদিন আগেই অভিনয়ের মাধ্যমে নেইমারকে ব্যঙ্গ করেছে সুইজারল্যান্ডের একদল শিশু। পর্তুগালের একটি সরকারি বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছে নেইমারের ডাইভ দেওয়ার একটি ছবি। এমনকি গুগল প্লে স্টোরেও পাওয়া যাচ্ছে নেইমারের ডাইভ দেওয়া নিয়ে তৈরি একটি গেম!

সূত্র: গোল ডটকম

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং