কোটা সংস্কার অান্দোলনের যুগ্ম অাহ্বায়ক মো. তারেক রহমান। ছবি: সংগৃহীত

‘একমাত্র ছেলেকে যেন আমাদের কোলে ফেরত দেয়’

তারেক রহমানকে ফিরে পেতে সবার কাছে সহযোগিতা চেয়েছেন তার বাবা-মা।

জনি রায়হান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ জুলাই ২০১৮, ১৪:০৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:৪৮
প্রকাশিত: ১৬ জুলাই ২০১৮, ১৪:০৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:৪৮


কোটা সংস্কার অান্দোলনের যুগ্ম অাহ্বায়ক মো. তারেক রহমান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কোটা সংস্কার অান্দোলনের যুগ্ম অাহ্বায়ক মো. তারেক রহমান গত তিন ধরে নিখোঁজ রয়েছেন বলে তার পরিবার জানিয়েছে।

ছেলেকে ফিরে পেতে ১৬ জুলাই, সোমবার দুপুরে ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশন (ক্রাবে) সংবাদ সম্মেলন করেছেন তারেকের বাবা-মা। তারা সবার কাছে সহযোগিতা চেয়েছেন।

তারেকের বাবা মো. আব্দুল লতিফ বলেন, ‘অামার ছেলেকে ফেরত চাই। যদি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কেউ তাকে নিয়ে থাকে, তবে যেন তারা অাইনানুগভাবে ব্যবস্থা নেয়। অামাদের জানায়। আমার একমাত্র ছেলে তারেক, তাকে যেন আমাদের কোলে ফেরত দেয়।’

তারেকের বাবা-মায়ের সংবাদ সম্মেলন।
তারেকের বাবা-মায়ের সংবাদ সম্মেলন। ছবি: প্রিয়.কম

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ১৪ জুলাই শনিবার রাত ৮টার পর থেকে তারেকের ফোন নম্বরটি বন্ধ। তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। নিখোঁজের দিন দুপুরে তারেক তার বাবার সঙ্গে ফোনে কথা বলেছিলেন। এরপর বিকেলে তার বড় বোনের সঙ্গে কথা বলেছেন। অার নিখোঁজ হওয়ার কিছুক্ষণ আগে তিনি তার এক বন্ধুকে ফোন করে জানান যে কিছু সাদা পোশাকের মানুষ তাকে অনুসরণ করছেন। এরপর থেকেই তার মোবাইল নম্বরটি বন্ধ।

তারেকের বাবা আরও জানান, তারেক কুমিল্লা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স শেষ করেছেন। বর্তমানে তিনি কনফিডেন্স কোচিং সেন্টারে কোচিং করাচ্ছিলেন। এ সময় তিনি চলমান কোটা সংস্কার অান্দোলনে যোগ দেন।

সংবাদ সম্মেলনে তারেকের মা শাহনাজ বেগম জানান, ছেলের খোঁজে তিনি গতকাল রাতে শাহবাগ থানায় গিয়েছিলেন জিডি করতে। কিন্তু থানা থেকে জানিয়ে দেওয়া হয়েছে বিষয়টি তদন্ত করে তারপর জিডি নেবেন তারা।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী