দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

সবার সামনে দীপিকাকে চুমু দিলেন রণবীর

মুখে প্রেমের কথা স্বীকার না করলেও নানা কর্মকাণ্ডের মাধ্যমে ঠিকই প্রেমের কথা সবাইকে জানিয়ে দেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৪ জুলাই ২০১৮, ১৭:৫৫ আপডেট: ১৮ আগস্ট ২০১৮, ০২:৪৮


দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের আলোচিত তারকা জুটি দীপিকা পাড়ুকোনরণবীর সিং। বলিউডপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন ছাড়িয়ে এখন তাদের বিয়ের গুঞ্জনও রটেছে। সরাসরি নিজ মুখে প্রেমের কথা স্বীকার না করলেও এ তারকা যুগল নানা কর্মকাণ্ডের মাধ্যমে ঠিকই তাদের প্রেমের কথা সবাইকে জানিয়ে দেন। এবার সবার সামনে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে দীপিকাকে চুমু দিলেন রণবীর।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, কয়েক দিন আগে দীপিকা ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে অভিনেত্রীকে চুলে গোলাপ ফুল বাঁধতে দেখা যায়। পোস্ট করা সেই ছবিটির নিচে অনেক চুমুর চিহ্ন দিয়ে মন্তব্য করতে দেখা যায় অভিনেতা রণবীরকে।

ইনস্টাগ্রামে জনসম্মুখে দীপিকাকে এভাবে চুমু দেওয়ায় ভক্তদের অনেকেই এ অভিনেতাকে মেনশন করে বেশ কিছু প্রশংসা বাক্য লেখেন। তাদের অনেকেই মনে করছেন রণবীরের এই চুমুর মধ্য দিয়ে তাদের প্রেমের লুকোচুরির খেলা অনেকটাই ঘুচেছে।

এর আগে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে রণবীর তার কথিত প্রেমিকা দীপিকার একটি ছবি পোস্ট করে সেই ছবির ক্যাপশনে লিখেন ‘আমার’। তার এই ‘আমার’ লেখা ক্যাপশন দেখে অনেকেই মনে করেন, এর মাধ্যমেই হয়তো রণবীর তার প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

সামাজিক যোগাযোগের মাধ্যমে দীপিকার ছবিতে রণবীরের অনেক চুমু দেওয়া চিহ্নযুক্ত মন্তব্য। ছবি: সংগৃহীত

এ ছাড়া বেশ কিছুদিন ধরে দীপিকা ও রণবীর তাদের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে একে অন্যকে লাভ সাইন পাঠাচ্ছেন। কখনো কখনো দুজন দুজনের পোস্টে করা নানা রকমের নজরকাড়া মন্তব্যও করছেন। সেই সব মন্তব্যের মাধ্যমে তাদের একে অন্যের প্রতি ভালোবাসাও প্রকাশ পায়। শুধু তা-ই নয়, এরই মধ্যে তাদের বিয়ের সম্ভাব্য তারিখ নিয়েও সংবাদ হয়ে গেছে। একটি সূত্রের বরাত দিয়ে ফিল্ম ফেয়ারের খবরে জানানো হয়, দুই পক্ষের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী, ১০ নভেম্বর বিয়ে করছেন দীপিকা ও রণবীর।

জুনের শুরুর দিকে মুম্বাইয়ের বান্দ্রাতে মায়ের সঙ্গে দীপিকাকে কেনাকাটা করেতে দেখা যায়। তাদের সেই কেনাকাটার বাহারকে অনেকেই দীপিকা ও রণবীরের বিয়ের প্রস্তুতি হিসেবেই ধরে নিয়েছেন।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
আমির বললেন ‘স্বপ্ন এবার সত্য হলো’
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
অভিনেতার গাড়ির ধাক্কায় আহত তরুণী
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
প্রাপ্তি আর অপ্রাপ্তির ডিরেক্টর’স গিল্ড
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
‘জন্মভূমি’র প্রিমিয়ার শো অনুষ্ঠিত
প্রিয় ডেস্ক ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং