দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

দীপিকার এই প্যান্টের দাম জানলে চমকে উঠবেন!

দীপিকার মোমের মূর্তি বানানোর জন্য তার শরীরের মাপজোক নেওয়ার ছবি যখন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ পায়, সেখানে দেখা যায় সাদা শার্ট ও কালো চামড়ার প্যান্ট পরেছিলেন তিনি।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ জুলাই ২০১৮, ১০:৫৮ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২২:০০


দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শেষবার তাকে দেখা গিয়েছিল সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ সিনেমায়। এই সিনেমায় অভিনয় করে দুই অভিনেতার থেকে সর্বোচ্চ পারিশ্রমিক নিয়েছিলেন নায়িকা। এর পাশাপাশি লন্ডনের মাদাম তুসো জাদুঘরে বসতে চলেছে তার মোমের মূর্তি।

দীপিকার মোমের মূর্তি বানানোর জন্য তার শরীরের মাপজোক নেওয়ার ছবি যখন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ পায়, সেখানে দেখা যায় সাদা শার্ট ও কালো চামড়ার প্যান্ট পরেছিলেন তিনি। সম্প্রতি সেই প্যান্টের মূল্য প্রকাশ্যে এলো, যা জানলে চমকে উঠবেন পাঠক!

দীপিকা পাড়ুকোনের এই প্যান্টটির মূল্য আকাশছোঁয়া। ছবি: সংগৃহীত

৩২ বছর বয়সী অভিনেত্রী দীপিকার পরা চামড়ার প্যান্টটি নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখন প্রকাশ পেলো প্যান্টটির মূল্য। এই কালো লেদার প্যান্টটি বিখ্যাত ডিজাইনার লাজারো হার্নান্ডেজ এবং জ্যাক ম্যাককোলাফের তৈরি করা। এই প্যান্টটির দাম ৩ হাজার ৮৩৯ মার্কিন ডলার, যার ভারতীয় মূল্য ২ লাখ ৬৩ হাজার রুপি!

ইতোমধ্যেই মোমের মূর্তির জন্য মাপ নিয়ে নেওয়া হয়েছে দীপিকার। আর এই পর্বেরই কিছু ছবি প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। এর জন্য নায়িকার প্রায় ২০০ রকমের মাপ নেওয়া হয়েছে। হাসিমুখেই মূর্তির জন্য মাপ দিয়েছেন রানি ‘পদ্মাবতী’। নিজের মূর্তি দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
তথ্যচিত্রে সৈয়দ হক
মিঠু হালদার ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট