রণবীর সিং এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

একই সিনেমায় রণবীর-কারিনা

করণ জোহরের এই সিনেমায় রণবীরের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে না কারিনাকে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৭ আগস্ট ২০১৮, ১৩:৫৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:৩২
প্রকাশিত: ০৭ আগস্ট ২০১৮, ১৩:৫৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:৩২


রণবীর সিং এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সন্তান জন্মের পর ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার মাধ্যমে ভক্তদের মন জয় করেন কারিনা কাপুর খান। এই মুহূর্তে অসংখ্য কাজের প্রস্তাব পাচ্ছেন তিনি। কিন্তু এর মধ্যে করণ জোহরের একটি সিনেমায় অভিনয় করতে পারেন কারিনা। আর সবকিছু ঠিক থাকলে এই সিনেমায় কারিনা অভিনয় করবেন ‘পদ্মাবত’ অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে।

বিটাউনের খবর, করণ জোহরের আগামী সিনেমায় কারিনা ও রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে আলিয়া ভাটকে। এই সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়ে গিয়েছেন আলিয়াও। তবে করণ জোহরের এই সিনেমায় রণবীরের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে না কারিনাকে। রণবীরের বোনের চরিত্রে অভিনয় করবেন কারিনা, এবং রণবীরের বিপরীতে থাকবেন আলিয়া।

রণবীর সিং এবং কারিনা কাপুর খান। ছবি: সংগৃহীত

এ পর্যন্ত সব ঠিকঠাক থাকলেও, সিনেমাটি থেকে সরে গিয়েছেন আরেক অভিনেতা রণবীর কাপুর। একই সিনেমার জন্য রণবীর কাপুরকেও প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এক সিনেমায় দুজন নায়ক থাকবেন, এটি পছন্দ করেননি রণবীর কাপুর। যদিও আরেকটি গুঞ্জন বলছে, নেতিবাচক চরিত্রে রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন রণবীর কাপুর। আর এই জন্যই পিছিয়ে গিয়েছেন ‘সঞ্জু’ অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের একটি প্রতিবেদন মতে, রণবীর সিং-এর ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন না বলে রণবীর কাপুর জানিয়ে দেওয়ার পরই ওই চরিত্রের জন্য বরুণ ধাওয়ানকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু বরুণের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বর্তমানে করণ জোহরের ধর্ম প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির হাত ধরে ‘সিম্বা’-য় অভিনয় করছেন রণবীর এবং সাইফ আলি খান কন্যা সারা আলি খান। সবকিছু ঠিক থাকলে এই সিনেমা শেষ হলেই কারিনার সঙ্গে একই পর্দায় দেখা যাবে রণবীর সিংকে।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...