মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। ছবি: প্রিয়.কম

দুই অধিনায়কের প্রশংসায় বাংলাদেশের কোচ

দুই টেস্টে বাজেভাবে হারের স্বাদ নেওয়াটা খুব একটা পছন্দ হয়নি নতুন এই কোচের।

সামিউল ইসলাম শোভন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৮, ১৫:৫১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ০৬:১৬
প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৮, ১৫:৫১ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ০৬:১৬


মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) টেস্টে হারলেও ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল বাংলাদেশ দল। উইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের দুটি ফরম্যাটেই সিরিজ জিতেছিল লাল-সবুজ জার্সিধারীরা। মুখ থুবড়ে পড়া থেকে এভাবে সাফল্য এনে দেওয়ায় দুই অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসাকিব আল হাসানের প্রশংসা করেছেন কোচ স্টিভ রোডস।

৯ জুলাই, বৃহস্পতিবার ফ্লোরিডা থেকে দেশে ফিরে গণমাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশ জাতীয় দলের কোচ স্টিভ রোডস। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অধিনায়কদের প্রশংসা করেন তিনি।

রোডস বলেন, ‘ওয়ানডে ও টি-টুয়েন্টিতে দুই অধিনায়কই তাদের বোলারদের দারুণভাবে ব্যবহার করেছে। মাশরাফি ও সাকিব—দুইজনই বোলারদের ভালো পারফরম্যান্সটা বের করে নিয়েছে। আমাদের কিছু যোগ্যতাসম্পন্ন স্পিন বোলার রয়েছে। কিছু ভালো পেসারও ছিল, যারা আমাদের উইন্ডিজ থেকে ভালো ফলাফল করতে সাহায্য করেছে।’

এদিকে দুই টেস্টে বাজেভাবে হারের স্বাদ নেওয়াটা খুব একটা পছন্দ হয়নি নতুন কোচ স্টিভ রোডসের। তাই হতাশা যেমন তাকে আঁকড়ে ধরছে, পাশাপাশি উত্তরণের পথও খুঁজেছেন।

স্টিভ রোডস বলেছেন, ‘টেস্ট সিরিজটা আমাদের জন্য সহজ ছিল না। খুবই কষ্ট পেয়েছি টেস্টের পারফরম্যান্সে। টেস্ট ম্যাচের জন্য আমাদের কয়েকজন দীর্ঘদেহী ও জোরে বল করতে পারে এমন বোলার খুঁজে বের করতে হবে। যেমনটা উইন্ডিজ বোলাররা করে দেখিয়েছে।’ 

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...