নতুন ডিজাইনের জুতাতে জেনিফার লোপেজ। ছবি: সংগৃহীত

নতুন ফ্যাশনে চমক লাগালেন জেনিফার লোপেজ

দেখলে অনেকেরই মনে হতে পারে, তার জিন্সের প্যান্টটি বুঝি খুলে পড়ে যাচ্ছে।

তাশফিন ত্রপা
লেখক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ১৪:৩৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৮:০০
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ১৪:৩৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৮:০০


নতুন ডিজাইনের জুতাতে জেনিফার লোপেজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী জেনিফার লোপেজে। গানের ভিডিও ও মঞ্চ পারফরম্যান্সে সবসময়েই ভক্তদের নজর কাড়েন তিনি। শুধু গান আর নাচই নয়, তার নিত্যনতুন সাজ ও স্টাইল কিন্তু কম আকর্ষণীয় নয়। এবার একটি ভিন্নধর্মী ডিজাইনের জুতা পরে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোর আলচোনায় আসেন তিনি।

ইউএসএ টুডের প্রতিবেদনে জানানো হয়, ৭ আগস্ট একটি বিশেষ ডিজাইনের বুট জুতা পরে হাঁটতে দেখা যায় সংগীতশিল্পী জেনিফার লোপেজকে। সেই জুতা নিয়ে টুইটার জুড়ে ভক্তরা জেনিফারকে নিয়ে নানা রকমের ব্যঙ্গ করা শুরু করেছেন। ওই বিশেষ ধরনের জুতার সঙ্গে ফুল হাতা সাদা শার্ট পরা অবস্থায় এ সংগীতশিল্পীর বিভিন্ন ছবি পোস্ট করে অনেকেই লিখছেন নানা হাস্যকর মন্তব্য।

জেনিফারের জুতার ডিজাইন দেখতে অনেকটা প্যান্টের মতো। ছবি: সংগৃহীত

প্রথমবার জেনিফারের ওই জুতাটি দেখলে অনেকেরই মনে হতে পারে, তার জিন্সের প্যান্টটি বুঝি খুলে পড়ে যাচ্ছে। কিন্তু একটু ভালো করে তাকালে দেখা যাবে, এটি আসলে প্যান্ট নয়। এটি ডেনিমের তৈরি বুট জুতা। ভার্সেস ব্র্যান্ডের এ এঙ্কেল বুটটি লম্বায় প্রায় কোমরের কাছাকাছি। আর জুতার ওপরে যোগ করা হয়েছে বেল্টের মতো নকশা। তাই ভুল করে অনেকেই একে জুতার পরিবর্তে প্যান্ট ভেবে ভুল করেতে পারেন।

দ্য সানের প্রতিবেদনে জানানো হয়, জেনিফার লোপেজের এ জুতাটির মূল্য প্রায় ১,৭০০ ব্রিটিশ পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ লাখ ৮৫ হাজার টাকা)।

প্রিয় ফ্যাশন/গোরা

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...