অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত

শোক সভায় হেসে সমালোচনার শিকার অভিষেক

শোক সভায় অংশ গ্রহণকারীদের অনেকের সঙ্গে হাসতে-হাসতে কথা বলছেন অভিষেক।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ আগস্ট ২০১৮, ২৩:৩৫ আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১৯:২০


অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তারকাদের দিকে নজর রাখতে ভালোবাসেন অনেকেই। তাই তারকাদের দৈনন্দিন ভালো-মন্দ নানা ঘটনাও স্থান পায় খবরের শিরোনামে। ভক্তদের আগ্রহের তালিকায় থাকার কারণে পান থেকে চুন খসলেই তা খুব সহজে ধরা পড়ে যায় ভক্তদের চোখে। এবার তেমনই একটি কারণে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তীব্র সমালোচনার শিকার হয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। তাকে নিয়ে শুরু হয়েছে নানা ব্যঙ্গ রসিকতাও।

টাইমস নাউয়ের প্রতিবেদনে জানানো হয়, জনপ্রিয় বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন। ৫ আগস্ট মৃত্যু হয় শ্বেতার শ্বশুর রাজন নন্দার। যার ফলে বচ্চন পরিবারে নেমে আসে শোকের ছায়া। মেয়ের শ্বশুরের মৃত্যুর খবর পেয়ে বুলগেরিয়া থেকে শুটিং বাতিল করে তড়িঘড়ি ভারতে ফিরে আসেন অমিতাভ।

৭ অগস্ট শ্বেতার শ্বশুর রাজন নন্দার মৃত্যুতে দিল্লিতে একটি শোক সভার আয়োজন করা হয়। সেই সভাতে অংশ নেন বচ্চন পরিবারের সদস্যরা, তাদের আত্মীয়রা ও বলিউডের কয়েকজন তারকা। সেখানে আরও উপস্থিত হতে দেখা যায় অমিতাভ, তার স্ত্রী জয়া বচ্চন, তাদের ছেলে অভিষেক বচ্চন ও তার স্ত্রী ঐশ্বরিয়া রাইসহ আরও অনেককে। এদিকে সেদিনের ওই শোক সভার বেশ কয়েকটি ভিডিও ক্লিপ প্রকাশ পায় ইনস্টাগ্রামে।

সেই ভিডিওগুলোতে দেখা যায় শোক সভায় অংশ গ্রহণকারীদের অনেকের সঙ্গে হাসতে-হাসতে কথা বলছেন অভিষেক। কয়েকজনের সঙ্গে হেসে-হেসে কুশল বিনিময়ও করছেন এ অভিনেতা ।

এই হাসির কারণে ভক্তদের সমালোচনার মুখে পড়তে হচ্ছে অভিষেককে। বিষয়টি নিয়ে অভিষেককে এখনো পর্যন্ত কোনো মন্তব্য করতে দেখা যায়নি। যদিও হাসি ছাড়া এর আগেও বেশ কয়েকবার ট্রোলড হয়েছিলেন তিনি। শুধু অভিষেক একাই নন, এর আগে বলিউডের অনেক তারকাই ভক্তদের কাছে ট্রোলড হয়েছেন। তাদের মধ্যে রয়েছে, প্রীতি জিনতা, আমির খান, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনসহ আরও অনেকেই।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
আইয়ুব বাচ্চুর সম্মানে গাইবেন জেমস
মিঠু হালদার ১৮ অক্টোবর ২০১৮
ফেসবুক জুড়ে শোকের মাতম
মিঠু হালদার ১৮ অক্টোবর ২০১৮
পূজামণ্ডপে ‘কহে বীরাঙ্গনা’র প্রদর্শনী
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
জয়া-চঞ্চল এবার সংবাদ পাঠক!
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট