আজ ১০ আগস্ট, শুক্রবার ২০১৮, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলকদ ১৪৩৯

প্রিয় অবসর: ১০ আগস্ট ২০১৮

আজ ১০ আগস্ট, শুক্রবার ২০১৮, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলকদ ১৪৩৯

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ০৯:৩২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১১:৪৮


আজ ১০ আগস্ট, শুক্রবার ২০১৮, ২৬ শ্রাবণ ১৪২৫, ২৭ জিলকদ ১৪৩৯

(প্রিয়.কম) আমাদের নানা রকম কাজে ব্যস্ত থাকতে হয় সারাদিন। এরই মধ্যে যদি হঠাৎ কিছুটা অবসর মেলে, তখন হাজারটা প্রশ্ন মাথায় ঘোরে। কোথায় যাব, কোথায় গেলে প্রিয় অবসরটা আনন্দে কাটানো যাবে, কোন সিনেমা কোথায় দেখা যায়, তার সময়সূচি কী?

আর যদি কোথাও না যাই তাহলে ঘরে বসে অবসর কাটাব কীভাবে? এসব প্রশ্নের উত্তর সহজেই খুঁজে পেতে চোখ রাখুন প্রিয় অবসর বিভাগে। প্রতিদিন এই বিভাগে চোখ বুলিয়ে আপনি জেনে নিতে পারেন ঢাকার সিনেমা ও বিনোদনের যেকোনো অনুষ্ঠানের সময়সূচি।

প্রেক্ষাগৃহে চলচ্চিত্র, সিনেপ্লেক্স, বসুন্ধরা সিটি, ঢাকা

পোড়ামন ২, প্রদর্শনী : ১১-১০, ৫-০০, ভাইজান, প্রদর্শনী : ২-১০, ৮-০০, ক্রিস্টফার রবিন, প্রদর্শনী : ১-০০, ৫-২০, দ্য ডার্কেস্ট মাইন্ডস, প্রদর্শনী : ১০-৫০, ১-১০, ৩-২৫, ৮-১০, মিশন : ইম্পসিবল—ফল আউট [থ্রিডি], প্রদর্শনী : ১১-০০, ১-৩০, ৪-৪০ ৭-৫০, দি ইকুলাইজার ২, প্রদর্শনী : ১০-৪০, ৫-৪০, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ [থ্রিডি], প্রদর্শনী : ১০-৫০, ১-৫৫, ৪-২০ ৬-৪৫, ৯-১০, জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম [থ্রিডি], প্রদর্শনী : ১০-৩০, ১-০৫, ৩-৪৫, ৬-২৫, ৯-০০, স্কাইস্ক্র্যাপার [থ্রিডি], প্রদর্শনী : ৩-১০, ৭-৩০।

ব্লকবাস্টার সিনেমাজ,যমুনা ফিউচার পার্ক, ঢাকা

সুলতান, প্রদর্শনী : ১২-১০, ৩-৩০, ৭-০০, পোড়ামন ২, প্রদর্শনী : ১-০০ ৪-০০, ৭-০০, মিশন : ইম্পসিবল-ফল আউট [থ্রিডি], প্রদর্শনী : ১১-৪৫, ১-০০, ২-০০, ২-৫০ ৩-৩০, ৪-০৫, ৫-১০ ৬-০০, ৬-৩৫, ৭-১০, অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াসপ [থ্রিডি], প্রদর্শনী : ১২-০০, জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম [থ্রিডি], প্রদর্শনী : ১১-৩০, ৭-২৫, ইনক্রেডিবলস ২ [থ্রিডি], প্রদর্শনী : ২-১৫, ট্রাফিক, প্রদর্শনী : ৪-০০, ৮-০০।

গ্যালারি
জাতীয় জাদুঘর, বঙ্গবন্ধু বিষয়ক সেমিনার, স্মৃতি-নিদর্শন ও আলোকচিত্রের মাসব্যাপী প্রদর্শনী, বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা পাঠ ও আবৃত্তি এবং তথ্যচিত্রের প্রদর্শনীসহ পুরো আগস্ট জুড়ে বিশেষ প্রদর্শনী ও অনুষ্ঠানমালার আয়োজন করেছে জাতীয় জাদুঘর।

আলিয়ঁস ফ্রঁসেজ দো ঢাকা, স্থপতি সাজিদ-বিন-দোজা জাতীয় সংসদ ভবনের নানা রূপে, নানা ভাবে স্কেচ করেছেন। আলিয়ঁস ফ্রঁসেজ দো ঢাকার লা গ্যালারিতে সেই স্কেচ নিয়েই উদ্বোধন করা হয়েছে শিল্পীর অষ্টম একক স্কেচ প্রদর্শনী ‘জনারণ্যে নীরবতা’।

সকলের জন্য উন্মুক্ত নয় দিনব্যাপী এ প্রদর্শনী চলবে ১১ আগস্ট পর্যন্ত। সোমবার থেকে বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে রাত ৯টা এবং শুক্রবার ও শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে প্রদর্শনী।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ঈশা আম্বানির বিয়েতে গাইবেন বিয়ন্সে
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
কাল থেকে ‘হোম অ্যালোন’ সপ্তাহ
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
রোকেয়া প্রাচী’র ‘বিশেষ’ প্রচারণা
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
মুখ খুললেন ক্যাটরিনাও
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
ড. আতিউর রহমানের চারটি নতুন বই
তাশফিন ত্রপা ২২ অক্টোবর ২০১৮
‘মিস্টার বাংলাদেশ’ নভেম্বরে আসছে
নিজস্ব প্রতিবেদক ২২ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট