ফ্রান্সের কর্স দ্বীপে লিওনার্দো ডিক্যাপ্রিও সঙ্গে ক্যামিলা মোরোন। ছবি: সংগৃহীত

প্রেমিকার সঙ্গে লিওনার্দোর দ্বীপ ভ্রমণ

আর্জেন্টিনার সুন্দরীর সঙ্গে লিওনার্দো ডিক্যাপ্রিও পানিতেও নেমেছেন।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ১৪:১৬ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২০:১৬


ফ্রান্সের কর্স দ্বীপে লিওনার্দো ডিক্যাপ্রিও সঙ্গে ক্যামিলা মোরোন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৭ সালের শেষের দিকে টাইটানিকখ্যাত অস্কার জয়ী অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও ও হলিউড অভিনেত্রী ক্যামিলা মোরোনের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। এবার এ তারকা জুটিকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে ফ্রান্সের কর্স দ্বীপে। সেখানে গিয়ে দুজনে মিলে পানিতে নেমেছেন ও একসঙ্গে নৌকা চালিয়েছেন।

৩ আগস্ট মুক্তি পেয়েছে ক্যামিলা অভিনীত হলিউড ছবি ‘নেভার গোইন’ ব্যাক’। ছবিটি মুক্তি পাওয়ার পরেই অভিনেতা প্রেমিকের সঙ্গে ভ্রমণে বের হন আর্জেন্টিনার সুন্দরী ক্যামিলা।

দ্য সানের প্রতিবেদনে জানানো হয়, ৮ আগস্ট কর্স দ্বীপের সমুদ্রের পানিতে দুজনকে বেশ অন্তরঙ্গ সময় কাটাতে দেখা যায়। তাদের দেখেই বুঝা যাচ্ছিল, তাদের বেশ ভালো সময় যাচ্ছে। সমুদ্রের পানিতে দুজনকে চুমু ও আলিঙ্গন করতেও দেখা যায়। ক্যামিলা খুব শান্ত মেয়ে। তাই লিওনার্দোও তাকে খুব পছন্দ করেন। কর্স দ্বীপের সমুদ্র ভ্রমণে ক্যামিলা পরেন সাদা বিকিনি আর লিওনার্দো পরেন নীল শর্টস। ‘দ্য ওলফ অব ওয়াল স্ট্রিট’ ছবির এ অভিনেতার বয়স ৪৩ বছর। আর ক্যামিলার বয়স ২০ বছর। কিন্তু তাদের এই বন্ধু সুলভ সম্পর্ক দেখে মনে হচ্ছে, বয়সের পার্থক্যকে তারা তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন।

ফ্রান্সের কর্স দ্বীপে প্রেমিকার সঙ্গে লিওনার্দো ডিক্যাপ্রিও। ছবি: সংগৃহীত

ক্যামিলার মায়ের নাম লুসিলা সোলার। লুসিলা নিজেও একজন অভিনেত্রী। একাডেমি পুরস্কার বিজয়ী কিংবদন্তিতুল্য চলচ্চিত্র অভিনেতা আল পাচিনো হলেন ক্যামিলার সৎ বাবা।

কর্স দ্বীপে সমুদ্রের পানিতে নেমেছেন ক্যামিলা ও লিওনার্দো ডিক্যাপ্রিও। ছবি: সংগৃহীত

এর আগেও বেশ কয়েকবার ক্যামিলার ও লিওনার্দো জুটিকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায়। কর্স দ্বীপে আসার আগে দুজনকে ইতালির আমালফি কোস্ট উপকূলেও রোমান্টিক সময় কাটাতে দেখা যায়। চলতি বছরের গ্রীষ্মের শুরুতে ক্যামিলা ও তার অভিনেত্রী মা লুসিলার সঙ্গে এক দুপুরের ভোজে অংশ নিতেও দেখা যায় এ জনপ্রিয় অভিনেতাকে।

কর্স দ্বীপে লিওনার্দো ডিক্যাপ্রিওয়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যামিলা। ছবি: সংগৃহীত

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ফেসবুক জুড়ে শোকের মাতম
মিঠু হালদার ১৮ অক্টোবর ২০১৮
পূজামণ্ডপে ‘কহে বীরাঙ্গনা’র প্রদর্শনী
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
জয়া-চঞ্চল এবার সংবাদ পাঠক!
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু আর নেই
আশরাফ ইসলাম ১৮ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
ট্রেন্ডিং