বামে সাদা ড্রেস পরে টেনিস কোর্টে সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

হঠাৎ টেনিস কোর্টে সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া (ভিডিও)

পাকিস্তানের সাবেক ওয়ানডে অধিনায়ক শোয়েব মালিকের সঙ্গে ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন সানিয়া মির্জা।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ১৮:৩৬ আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১৯:২৪


বামে সাদা ড্রেস পরে টেনিস কোর্টে সানিয়া মির্জা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম)অন্তঃসত্ত্বা হওয়ায় আপাতত কোর্টে নামতে পারছেন না সানিয়া মির্জা। কেউ কেউ হয়তো ভেবেছে, গর্ভধারণ করে টেনিস থেকে দূরে থাকবেন তিনি। কিন্তু টেনিস ছেড়ে খুব বেশিদিন দূরে থাকতে পারলেন না ভারতীয় এই টেনিস তারকা। তাই তো সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার পরও কোর্টে নেমে পড়লেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সানিয়ার বোন আনাম মির্জা। ভিডিওতে দেখা যায়, দুই বোন মিলেই মাতিয়েছেন টেনিস কোর্ট। পাশে তাদের বাবা ইমরান মির্জাকেও দেখা যায়। কোর্টের পাশ থেকে আনাম মির্জাকে ‘ভুলভাবে পা ফেলা’র সতর্কতার ব্যাপারে নির্দেশনা দিচ্ছিলেন।

ভিডিওটির ক্যাপশনে আনাম মির্জা লিখেন, ‘হবু মাকে কয়েকটি বল খেলাতে নিয়ে যাচ্ছি।’ পাশে দাঁড়িয়ে নির্দেশনা দেওয়া বাবাকে উদ্দেশ করে তিনি আরও লেখেন, ‘ইমরান মির্জা, আমার টেনিস স্কিল নিয়ে বেশি চিন্তা করেন না।’

আশ্চর্যের বিষয়, সেখানেও সফল হয়েছে ছয়বারের গ্র্যান্ডস্লাম বিজয়ী সানিয়া মির্জা। স্রেফ বিনোদনের জন্য অংশ নেওয়া এ অনুশীলনে বোনকে হারিয়ে জিতেছেন মা হতে যাওয়া সানিয়া! হেরে গিয়ে সেখানে তিনি ‘জিরো টেনিস স্কিল’ লিখে হ্যাশট্যাগ ব্যবহার করেন।

পাকিস্তানের সাবেক ওয়ানডে অধিনায়ক শোয়েব মালিকের সঙ্গে ২০১০ সালে বিয়ের পিঁড়িতে বসেন সানিয়া মির্জা। বিয়ের আট বছরের মাথায় চলতি বছরের এপ্রিলে ভক্তদের সুখবর দেন ভারতের এই টেনিস-কন্যা। জানান, এবার তাদের ঘরে আসছে নতুন অতিথি। মা হতে যাওয়ার খবরটি দিয়েছেন বেশ অভিনব উপায়ে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ইঙ্গিতপূর্ণ ছবি দিয়েই সন্তানের খবর জানান সানিয়া। সেখানে তিনি লেখেন, ‘বেবি মির্জা-মালিক।’ এরপর তার বাবা ও কোচ ইমরান মির্জা বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এর ক’দিন আগে ভারতের একটি টেনিস উৎসবে গিয়েও মা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন ছয়টি গ্র্যান্ডস্লামজয়ী ভারতের তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। সেখানে তিনি বলেছিলেন, ‘শোয়েবের ইচ্ছা মেয়ে হোক। সন্তানের নামের সঙ্গে মির্জা, মালিক—দুটোই থাকবে।’

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
হঠাৎ বার্সেলোনায় নেইমার
মুশাহিদ ২২ অক্টোবর ২০১৮
টেলিভিশনে আজকের খেলা
প্রিয় ডেস্ক ২২ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
মা হচ্ছেন সানিয়া মির্জা
মা হচ্ছেন সানিয়া মির্জা
জাগো নিউজ ২৪ - ৬ মাস আগে