অন্তু করিম ও দোয়েল ম্যাশ। ছবি: সংগৃহীত ও প্রিয়.কম

সিপির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অন্তু ও দোয়েল

‘এক জীবন’ গানের ভিডিও দিয়ে পরিচিত হয়েছিলেন মডেল অন্তু করিম।

তাশফিন ত্রপা
সহ-সম্পাদক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ২১:২৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৯:০০


অন্তু করিম ও দোয়েল ম্যাশ। ছবি: সংগৃহীত ও প্রিয়.কম

(প্রিয়.কম) মডেল অন্তু করিম। ‘এক জীবন’ শিরোনামের গানের ভিডিও দিয়ে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। টেলিভিশন নাটকে তার উপস্থিতি তেমন একটা দেখা না গেলেও বেশ কয়েকটি গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। মডেলিংয়ের পাশাপাশি এবার বাংলাদেশের ‘সিপি ফাইভ স্টার’ রেস্তোরাঁর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অন্তু। অন্তু ছাড়াও সিপির শুভেচ্ছাদূত হিসেবে অংশ নেন মডেল দোয়েল ম্যাশ। সুদর্শনা এ অভিনেত্রীর মিডিয়ায় আগমন দেশের নামধারী একটি পত্রিকার কাভারের মাধ্যমে, ২০১৪ সালে। এরপর নিয়মিত হয়ে যান শোবিজে। বড় কিংবা ছোট- উভয় পর্দায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। সম্প্রতি চ্যানেল আইতে চলমান মেগা সিরিয়াল ‘সাত ভাই চম্পা’তে সেজ রানী হিসেবে দর্শক দেখতে পান তাকে।

মডেলিংয়ের পাশাপাশি ‘কোড নেম আলফা’ ও ‘চন্দ্রাবতী কথা’ নামে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ও ‘কবি স্বামীর মৃত্যুর পর আমার জবানবন্দি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। কাজ করেছেন মিউজিক ভিডিওতে।

সিপির পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৮ আগস্ট সিপি বাংলাদেশের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে আনুষ্ঠানিকভাবে সিপির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মডেল অন্তু ও দোয়েলের নাম ঘোষণা করা হয়। তবে হ্যাঁ, অন্তু যে এবারই প্রথম কোনো প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ব্যাপারটি তা নয়। এর আগে তিনি ‘লিফান মোটরসাইকেল’ ও ‘টিভিএস’ মোটরসাইকেলের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে মডেল অন্তু করিমের উদ্ধৃতি দিয়ে বলা হয়, ‘সিপির ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হতে পেরে আমি আনন্দিত। একসঙ্গে কাজ করলে আমার বিশ্বাস ভালো কিছুই হবে। আর আমাকে এই ভালো উদ্যোগের সঙ্গে নেবার জন্য সিপি পরিবারের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা।’

গুলশানের সিপি বাংলাদেশের প্রধান কার্যালয়ে উপস্থিত সবার সঙ্গে মডেল অন্তু ও দোয়েল। ছবি: সংগৃহীত

সেদিনের ওই অনুষ্ঠানে অ্যাম্বাসেডর হিসেবে মডেল অন্তু ও দোয়েলকে ব্যাজ পড়িয়ে দেন সিপি বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট পর্ণচাই চারোয়েনসুবসাকুন ও অ্যাসিস্ট্যান ভাইস প্রেসিডেন্ট সান্তিওংপাঙায়া। এ সময় সেখানে উপস্থিত ছিলেন কোকাকোলা ট্রেড মার্কেটিংয়ের ম্যানেজার খন্দকার সেলিম সাদ শানান, সিপির জিএম সাপ্লাই মো. আসাদুজ্জামান, জিএম সেলস মো. মতিউর রহমান।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
আইয়ুব বাচ্চুর সম্মানে গাইবেন জেমস
মিঠু হালদার ১৮ অক্টোবর ২০১৮
ফেসবুক জুড়ে শোকের মাতম
মিঠু হালদার ১৮ অক্টোবর ২০১৮
পূজামণ্ডপে ‘কহে বীরাঙ্গনা’র প্রদর্শনী
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
জয়া-চঞ্চল এবার সংবাদ পাঠক!
নিজস্ব প্রতিবেদক ১৮ অক্টোবর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
নতুন পরিচয়ে মোশাররফ করিম-জুঁই দম্পতি
নতুন পরিচয়ে মোশাররফ করিম-জুঁই দম্পতি
জাগো নিউজ ২৪ - ৪ দিন, ২ ঘণ্টা আগে
গাইলেন মোশাররফ করিম-জুঁই দম্পতি
গাইলেন মোশাররফ করিম-জুঁই দম্পতি
বাংলা ট্রিবিউন - ৪ দিন, ৪ ঘণ্টা আগে
একটা গ্যাপ তৈরি হয়েছে: মোফাজ্জল করিম
একটা গ্যাপ তৈরি হয়েছে: মোফাজ্জল করিম
বাংলা ট্রিবিউন - ১ week, ১ দিন আগে
ট্রেন্ডিং