বরিশাল বুলস। ফাইল ছবি

এবারের বিপিএলও খেলা হচ্ছে না বরিশাল বুলসের

এবারের বিপিএলে বরিশালের না থাকার কারণটা ভিন্ন।

মুশাহিদ মিশু
Writer
প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮, ২০:৩৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:০০
প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮, ২০:৩৯ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:০০


বরিশাল বুলস। ফাইল ছবি

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর থেকে বাদ পড়ে বরিশাল বুলস। বিপিএলে অংশগ্রহণের জন্য আর্থিক নিরাপত্তা দিতে না পারায় দলটিকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় বিপিএল গভর্নিং কাউন্সিল।

বরিশালের সমর্থকরা হয়তো আশায় বুক বেঁধেছিলেন, পরবর্তী আসরেই ফিরবে দলটি। কিন্তু সমর্থকদের সে আশায় গুড়েবালি। ষষ্ঠ আসরেও ফেরা হচ্ছে না বরিশালের। ১৩ আগস্ট, সোমবার এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান ও বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য জালাল ইউনুস।

তিনি জানান, বিপিএলের পঞ্চম আসরে বরিশালের না থাকার ধারাবাহিকতা বজায় থাকছে এবারের আসরেও। তবে এবারের আসরে না থাকার কারণটা ভিন্ন।

এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, ‘বরিশালর বুলস এবার মনে হয় না থাকবে। আগের বছরের সাতটা দলই থাকবে। কারণ সময় খুব কম। আর একটা দল বাড়ালে ম্যাচ অনেকগুলো বেড়ে যাবে। তাছাড়া আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সিরিজ খেলতে টিম চলে যাবে। আপনারা জানেন, নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট শেষ হতে দেরি হবে। সুতরাং সম্ভাবনা নেই।’

বিপিএলের প্রথম আসর (২০১২) থেকেই খেলে আসছে বরিশাল। প্রথম আসরে তাদের নাম ছিল বরিশাল বার্নার্স। ওই আসরের সেমিফাইনালিস্ট ছিল তারা। ২০১৫ সালে বরিশাল বুলস নামে অংশ নেয় দলটি। এই আসরে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে ফাইনালে ওঠে বরিশাল। কিন্তু বিপিএলের চতুর্থ আসরে মুশকিফুর রহিমের অধীনে সুবিধা করতে পারেনি দলটি।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...