সানি লিওন। ছবি: সংগৃহীত

সানি লিওনের সাহায্য নিয়ে গুঞ্জন

সানি লিওন বন্যাদুর্গতদের সাহায্যে ৫ কোটি রুপি দান করেছেন বলে শোনা যাচ্ছে। তবে পুরো বিষয়টিকে গুজব বলছে একটি বিশেষ মহল। সানির ত্রাণের অঙ্কের সত্যতা নিয়ে উঠেছে প্রশ্ন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২২ আগস্ট ২০১৮, ১৪:১০ আপডেট: ২২ আগস্ট ২০১৮, ১৪:১০
প্রকাশিত: ২২ আগস্ট ২০১৮, ১৪:১০ আপডেট: ২২ আগস্ট ২০১৮, ১৪:১০


সানি লিওন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতের দক্ষিণ অঞ্চল কেরালায় চলছে দুর্বিষহ বন্যা। এখন পর্যন্ত বন্যায় মৃত্যু হয়েছে চারশরও বেশি মানুষ। তবে বন্যা পরিস্থিতি আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে। ভারতীয় সেনা, নৌসেনা এবং বায়ুসেনা একযোগে উদ্ধার কাজ শুরু করেছে কেরালায়। সেই সঙ্গে রয়েছে বিপর্যয় মোকাবিলাকারী বাহিনী এবং রাজ্য প্রশাসনের কর্মীরাও।

এ ছাড়াও কেরালার বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন বলিউড থেকে শুরু করে বিভিন্ন তারকারা। সেখানেই বলিউডের আলোচিত নায়িকা সানি লিওন বিশাল অঙ্কের ত্রাণ দিয়ে নজীর সৃষ্টি করলেন। সানি লিওন বন্যাদুর্গতদের সাহায্যে ৫ কোটি রুপি দান করেছেন বলে শোনা যাচ্ছে। তবে পুরো বিষয়টিকে গুজব বলছে একটি বিশেষ মহল। সানির ত্রাণের অঙ্কের সত্যতা নিয়ে উঠেছে প্রশ্ন।

কেরালার মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২১ লক্ষ রুপি দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ৫ লক্ষ রুপি দান করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, ১ কোটি দিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

পাশাপাশি অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, বিদ্যা বালান, আলিয়া ভাট, সোনম কাপুর, হৃতিক রোশনসহ অনেকেই কেরালার বন্যা দুর্গতদের জন্য মুখ্যমন্ত্রী তহবিলে অর্থ দন করেছেন।

পাশে দাঁড়িয়েছেন দক্ষিণের অভিনেতা অভিনেত্রীরাও। রজনীকান্ত, কমল হাসান, চিরঞ্জীবী, প্রভাসের মতো তারকারাও বড় অঙ্ক দান করেছেন কেরালার বন্যা দুর্গতদের সাহায্যে।

সূত্র: ইন্ডিয়া গ্লিটজ

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...