সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

শিগগিরই বোর্ডিং স্কুলে পাঠানো হবে তৈমুরকে

এদিকে তৈমুরের বোর্ডিং স্কুলে যাওয়া নিয়ে নাকি পতৌদি পরিবারে আলোচনা শুরু হয়েছে। এর পেছনেও রয়েছে একটি বিশেষ কারণ।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৮, ১১:২২ আপডেট: ২৩ আগস্ট ২০১৮, ১১:২২


সাইফ আলি খান ও কারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) তারকা সন্তানদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে সাইফ আলি খানকারিনা কাপুর পুত্র তৈমুর আলি খান। তৈমুরের প্রতিদিনের কর্মকাণ্ড ভক্তদের কাছে পৌঁছে দেওয়া সাংবাদিকদের অন্যতম প্রিয় কাজ। আর তাই ক্যামেরা নিয়ে সারাক্ষণ তৈমুরের পিছু নেন ফটোশিকারিরা। কিন্তু আর বেশিদিন হয়ত তৈমুরকে অনুসরণ করতে পারবেন না সাংবাদিকরা। কারণ খুব শিগগিরই খুদে নবাবকে বোর্ডিং স্কুলে পাঠানোর কথা ভাবছেন সাইফ-কারিনা।

শোনা যাচ্ছে, সাইফের অন্য দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম খানের মতো তৈমুরকেও নাকি বিদেশে পড়াশোনা করাবেন তাদের বাবা-মা। তবে কৈশোর বয়সে পৌঁছানোর পরই সাইফ-অমৃতা সিংয়ের সন্তানদের আবাসিক স্কুলে পাঠানো হয়েছিল। তৈমুরের ক্ষেত্রে বিষয়টি অন্যরকম হয়ে যাচ্ছে। বলিউড বাবল সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তৈমুরকে শিগগিরই আবাসিক স্কুলে পাঠিয়ে দিতে পারেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান।

এদিকে তৈমুরের বোর্ডিং স্কুলে যাওয়া নিয়ে নাকি পতৌদি পরিবারে আলোচনা শুরু হয়েছে। এর পেছনেও রয়েছে একটি বিশেষ কারণ। সম্প্রতি প্লে স্কুলে যাওয়ার সময় আচমকাই এক অচেনা ব্যক্তি এসে হাজির হন তৈমুরের পাশে। তৈমুরের সঙ্গে সেলফি তোলার জন্যই সেই ব্যক্তি নবাব-পুত্রের পাশে হাজির হন। যা দেখে আতঙ্কিত হয়ে যান তৈমুরের আয়া। সঙ্গে সঙ্গে তিনি সেই অচেনা ব্যক্তির কাছ থেকে সরিয়ে নিয়ে যান তৈমুরকে। বিষয়টি দেখে ছোট্ট নবাবও হকচকিয়ে যায় বেশ কিছুটা।

এই ঘটনার পরই শোনা যায়, তৈমুরের জন্য নাকি নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করবেন সাইফ-কারিনা। তৈমুরকে দেখে যেভাবে যখন তখন অচেনা কেউ এগিয়ে আসছেন, তাতেই উদ্বিগ্ন তারা। সেই কারণেই ছেলের জন্য তারা নিরাপত্তা রক্ষীর ব্যবস্থা করতে চান। তবে ওই ঘটনার কিছুদিনের মধ্যেই আবার এক ঘটনা সামনে আসে।

তৈমুরকে দেখে এক নারী তার দিকে এগিয়ে যান। তৈমুরের সঙ্গে ছবি তোলার জন্যই ওই নারী সেদিন কারিনা-পুত্রের কাছাকাছি আসেন। ওইদিন ওই অচেনা নারীকে দেখে হাসতে শুরু করে তৈমুর আলি খান। পরপর একই ধরনের ঘটনার জন্যই এবার তৈমুরকে বোর্ডিং স্কুলে পাঠানোর সিদ্ধান্ত নিচ্ছেন সাইফ-কারিনা। যদিও বিষয়টি নিয়ে তারকা দম্পতি এখনো কোনো মন্তব্য করেননি।

সূত্র: বলিউড বাবল

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
আমির বললেন ‘স্বপ্ন এবার সত্য হলো’
তাশফিন ত্রপা ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৪ সপ্তাহ আগে
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৩ মাস, ৩ সপ্তাহ আগে