ফারিয়া শাহরিন। ছবি: সংগৃহীত

‘বাংলাদেশে এসেছি শুধু পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য’

‘আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি, শুধু আমার পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর সময় কাটানোর জন্য।’

মিঠু হালদার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৮, ১৭:১২ আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১৭:১৫
প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৮, ১৭:১২ আপডেট: ২৫ আগস্ট ২০১৮, ১৭:১৫


ফারিয়া শাহরিন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। এরপর নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। জনপ্রিয়তাও পান। অভিনয়কে দূরে রেখে বর্তমানে মালয়েশিয়ার এশিয়া-প্যাসিফিক ইউনিভার্সিটিতে পড়ছেন ফারিয়া। ঈদের ছুটিতে দেশে ফিরেছেন। নিজের মতো করেই সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে।

২৪ আগস্ট ফেসবুকে এক পোস্টে তিনি বলেছেন, এই সময়টাতে কেউ যেন তাকে কোনো কাজের জন্য অনুরোধ না করেন।

ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘আপনাদের কাছে বিনীত অনুরোধ, দয়া করে আমাকে কোনো কাজের জন্য অনুরোধ করবেন না। আমি খুব কম সময়ের জন্য বাংলাদেশে এসেছি, শুধু আমার পরিবার ও বন্ধুদের সাথে সুন্দর সময় কাটানোর জন্য। যখন ইচ্ছে হবে নিজেকে পারফেক্ট মনে করব কাজ করার জন্য আমি নিজেই তখন আপনাদের জানাব। আমি সবার প্রতি সম্মান রেখেই বলছি, মিডিয়া আমার কাছে অনেক কিছু কিন্তু সবকিছু না। ভালো থাকবেন।’

মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র ফারিয়া শাহরিনের পরিচিতি বাড়িয়ে দেয়। বিজ্ঞাপনের পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। ঈদের চার দিন আগে ঢাকায় এসেছেন তিনি। থাকবেন সোমবার পর্যন্ত।

সম্প্রতি মালয়েশিয়ায় ‘বিডি ফোন’ নামে একটি বাংলাদেশি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন ফারিয়া শাহরিন। প্রতিষ্ঠানটির সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। চুক্তি অনুযায়ী পণ্যটির বিজ্ঞাপনে মডেল হিসেবে ফারিয়াকে দেখা যাবে। ২৭ জুলাই মুঠোফোনের এই সিম বাজারে ছাড়া হয়।

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...