নতুন নামে ডোজ ইন্টারনেট। ছবি : সংগৃহীত

নতুন নামে যাত্রা শুরু ডোজ ইন্টারনেটের

সম্পূর্ণ নতুন তিনটি উদ্ভাবনী ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে কার্নিভাল ইন্টারনেট।

রাকিবুল হাসান
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৮, ১১:৪০
আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১১:৪০


নতুন নামে ডোজ ইন্টারনেট। ছবি : সংগৃহীত

(প্রিয়.কম) কার্নিভাল নামে যাত্রা শুরু করেছে দেশের সুপরিচিত ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেট

২৭ আগস্ট, সোমবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, লাইফস্টাইল সেবা সম্ভারে সম্পূর্ণ নতুন তিনটি উদ্ভাবনী ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে কার্নিভাল ইন্টারনেট। কার্নিভাল বর্তমানে এক হাজার ৫৯৯ টাকা/মাসিক ২০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রন্টো’, দুই হাজার ৫৯৯ টাকা/মাসিক ৩০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রেস্টো’ এবং তিন হাজার ৫৯৯ টাকা/মাসিক ৪০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রিমো’ অফার করছে।

নতুন উদ্যমে যাত্রা শুরু করায় উচ্ছ্বাস প্রকাশ করে কার্নিভাল ইন্টারনেটের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হাসান মেহেদী বলেন, ‘ইন্টারনেট ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইল অভ্যাস এবং ইন্টারনেট অভিজ্ঞতায় পরিবর্তন ও অগ্রগতি আবশ্যক।

এই বিষয়টি বিবেচনায় রেখেই আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের ইচ্ছা ও দৈনন্দিন চাহিদা পূরণের প্রতিশ্রুতি নিয়ে একটি নতুন লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে ‘‘কার্নিভাল’’ নামে নতুনভাবে পথচলা শুরু করেছি।’

কার্নিভাল ইন্টারনেট।
ডোজ ইন্টারনেটের নতুন নাম কার্নিভাল ইন্টারনেট। ছবি : সংগৃহীত

হাসান মেহেদী আরও বলেন, ‘কার্নিভালের সম্পূর্ণ নতুন, উদ্ভাবনী ও অনন্য ইন্টারনেট প্যাকেজ সেবাসমূহ এবং ইন্টারনেটভিত্তিক ডিজিটাল লাইফস্টাইল সল্যুশন ব্যবহারের ফলে আমাদের সম্মানিত গ্রাহকদের জীবন আগের চেয়ে উন্নত, সহজ ও আরামদায়ক হয়ে উঠবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস’।

এসএসডি-টেকের চেয়ারম্যান মাহবুব মতিন বলেন, ‘আমরা সম্মানিত গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দিতে যাচ্ছি। এসএসডি-টেকে আমরা সবসময় গ্রাহকদের জন্য ডিজিটাল সেবা দেওয়ার চেষ্টা করি। আমরা বাংলাদেশের প্রতিটি ঘরে আমাদের ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি এবং বিশ্বাস করি আমরা একদিন এই সেবা পৌঁছে দিতে সক্ষম হব’।

উল্লেখ্য, বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ এবং সিলেটে ইন্টারনেট সেবা দিয়ে থাকে কার্নিভাল ইন্টানেট। বিস্তারিত জানা যাবে (www.carnival.com.bd) এই লিঙ্কে প্রবেশ করে।

প্রিয় প্রযুক্তি/শিরিন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
স্পন্সরড কনটেন্ট
আইনজীবীদের অনাস্থা নতুন বেঞ্চের প্রতি
আইনজীবীদের অনাস্থা নতুন বেঞ্চের প্রতি
ইনকিলাব - ৩ দিন, ২ ঘণ্টা আগে
সিরিজ নির্ধারণী ম্যাচে নামছে বাংলাদেশ
সিরিজ নির্ধারণী ম্যাচে নামছে বাংলাদেশ
সময় টিভি - ৩ দিন, ২ ঘণ্টা আগে