তৈমুর ও ইনায়া। ছবি: সংগৃহীত

তৈমুর ও ইনায়ার প্রথম রাখি

খুনসুটি আর মজায় কাটলো তাদের প্রথম রাখি উৎসব। সেই ছবি প্রকাশ করা হল সোহার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই, যা প্রকাশের পরেই ভাইরাল হল সামাজিক যোগাযোগমাধ্যমে।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৮, ১৫:১৭ আপডেট: ২৭ আগস্ট ২০১৮, ১৫:১৭


তৈমুর ও ইনায়া। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) রাখি বন্ধন অনুষ্ঠান পালন করল পতৌদি পরিবার। তবে নজর কাড়ল নবাব পরিবারের দুই খুদে সদস্যের প্রথম রাখি পরানোর দৃশ্য। সাইফ আলি খানের ছোট পুত্র তৈমুর আলি খান এবং সোহা আলি খান কন্যা ইনায়া নাওমি খেমুর প্রথম রাখি এটি। খুনসুটি আর মজায় কাটল তাদের প্রথম রাখি উৎসব। সেই ছবি প্রকাশ করা হল সোহার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই, যা প্রকাশের পরেই ভাইরাল হল সামাজিক যোগাযোগমাধ্যমে।

ছোট থেকে প্রত্যেক বছর সাইফের হাতে রাখি পরান বোন সোহা আলি খান। এ বছরও তার ব্যতিক্রম হল না। তবে এ বছর সাইফের বাড়ির রাখি উৎসব ছিল কিছুটা ভিন্ন। কারণ এবার নবাব প্রাসাদে রাখি পরার লোক সাইফ একা নয়, রয়েছে ছোট্ট নবাব তৈমুর আলি খান। বোন ইনায়ার হাত থেকে রাখি পরল তৈমুরও। রাখি পরানোর পর বেশকিছুক্ষণ তৈমুরের সঙ্গে খেলতেও দেখা গেল ইনায়াকে। তৈমুরের চোখের কাছে আঙুল নিয়ে গিয়ে কী যেন একটা করার চেষ্টায় ছিল সোহা কন্যা।

তৈমুর ও ইনায়ার সঙ্গে রাখি উৎসবে অন্যান্যরা। ছবি: সংগৃহীত

তৈমুরকেই নয়, সাইফের বড় পুত্র ইব্রাহিম আলি খানকেও রাখি পরায় ইনায়া। অপরদিকে সাইফ কন্যা সারা আলি খানও রাখি পরালো ছোট্ট তৈমুরকে। রাখি উৎসব শেষে সাইফের বাড়িতে এক ফ্রেমে দেখা গেল সাইফ, সোহা, ইব্রাহিম, ইনায়া, সারা ও তৈমুরকে। ইব্রাহিমকে রাখি পরানোর পরই ভাইকে নিয়েই সারা সোজা গিয়ে হাজির হয়েছিলেন বাবা সাইফ আলি খানের বাড়িতে। সেখানেও ছিল রাখি পূর্ণিমা উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠান।

ছোট্ট তৈমুরই ছিল সেদিনের মূল আকর্ষণ ৷ গোলাপি-সাদা পাজামা পাঞ্জাবিতে সেজেছিল ছোট নবাব ৷ অপর দিকে সোহা-কুণালের মেয়ে ইনায়াকে লাল-হলুদ সালোয়ার কামিজে দুর্দান্ত দেখাচ্ছিল। এ ছাড়া তৈমুরকে রাখি পরাতে এসেছিল কারিশমা কাপুরের দুই ছেলে মেয়ে সামাইরা আর কিয়ানও ৷ কিন্তু সকলেরই নজর যেন ছিল তৈমুর আর ইনায়ার দিকে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ঢাকায় তুরস্কের ‘জান্নাত’
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
তথ্যচিত্রে সৈয়দ হক
মিঠু হালদার ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৪ সপ্তাহ, ১ দিন আগে
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৩ মাস, ৩ সপ্তাহ আগে