‘হান্টার’ সিনেমায় নাগা সাধু রূপে সাইফ আলি খান। ছবি: সংগৃহীত

‘নাগা সাধু’ সাজে এই অভিনেতাকে চেনা দুঃসাধ্য

নবদীপ সিং পরিচালিত ‘হান্টার’ সিনেমার জন্য এই লুক নিয়েছেন এই নায়ক। সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং সেরে ফেরার পথেই নাগা সাধুর রূপে দেখা যায় তাকে।

শামীমা সীমা
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৯ আগস্ট ২০১৮, ১৪:৩৬ আপডেট: ২৯ আগস্ট ২০১৮, ১৪:৩৬


‘হান্টার’ সিনেমায় নাগা সাধু রূপে সাইফ আলি খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত সোমবারের ঘটনা। হঠাৎ মুম্বাইয়ের বিখ্যাত ফিল্মিস্তান স্টুডিওতে দেখা মিলল এক নাগা সাধুর। লম্বা জটা ধরা চুল ও দাড়ি-গোঁফে ঢাকা তার মুখ। তাকে ঘিরে রয়েছেন কয়েকজন নিরাপত্তারক্ষী। সেখানে উপস্থিত থাকা সবার চোখ কপালে উঠে যায় নাগা সাধুকে দেখে। শুটিং স্পটে কি করছেন নাগা সাধু, এই প্রশ্ন জমা হতে থাকে উপস্থিত সকলের মনে।

তবে মনোযোগ দিয়ে দেখার পর নাগা সাধুর আসল পরিচয় পাওয়া গেল। ভালো করে দেখার পরে জানা যায় তিনি কোনো সাধু নন, বরং জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান। নবদীপ সিং পরিচালিত ‘হান্টার’ সিনেমার জন্য এই লুক নিয়েছেন এই নায়ক। সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং সেরে ফেরার পথেই নাগা সাধুর রূপে দেখা যায় সাইফকে।

‘হান্টার’ সিনেমার শুটিংয়ের জন্যই নিজের চেহারায় আমূল পরিবর্তন আনেন সাইফ। সাইফের মাথাভর্তি জটা চুল ও দাড়ি-গোঁফ থাকলেও তা বাঁধা ছিল ব্যান্ডেনা দিয়ে। সেসময় তার পরনে ছিল একটি লাল জ্যাকেট ও পায়জামার মতো করে পরা ধুতি। সাইফের সঙ্গে এই সিনেমায় আরও অভিনয় করছেন জয়া হোসেন এবং মানব ভিজ।

সাইফ আলি খান। ছবি: সংগৃহীত

এদিকে সাইফ আলি খানের এই নাগা সাধুর লুকের সঙ্গে ‘পাইরেটস অব ক্যারিবিয়ান’-এর জনি ডেপের মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। আর সেই কারণেই এবার ভাইরাল হলো সাইফের এই নাগা সাধুর বেশের প্রথম লুক। এর আগে সাইফ আলি খান অভিনীত বেশ কয়েকটি সিনেমাই বক্স অফিসে ধ্বস নামিয়েছে। তবে ‘সেকরেড গেমস’ নামে ওয়েব সিরিজটি প্রশংসা কুড়িয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ এই সিনেমা প্রসঙ্গে বলেন, ‘চরিত্রের এই লুকটা সেট করার জন্য আমাকে কানে ফুটো করতে হয়েছে। প্রথমে বেশ ঘাবড়ে গিয়েছিলাম। গরমের মধ্যেও চুল বড় রেখেছি। রাজস্থানে শুটিং করেছি আমরা। কোনোদিন ৪০ মিনিট, আবার কোনোদিন দু’ঘণ্টা লাগতো মেকআপ করতে।’

তবে সাইফের এই লুক নজর কেড়েছে সিনেপ্রেমীদের। এই ধরনের চরিত্রও তার ক্যারিয়ারে নতুন। নাগা সাধু রূপে পর্দায় নতুন করে খ্যাতি আনতে পারবেন বলেই আশায় বুক বাঁধছেন তার ভক্তরা। রাজস্থানে ইতোমধ্যেই শুটিং হয়ে গিয়েছে বেশ বড় একটি অংশের। এখন ফিল্মিস্তানে বাকি অংশের শুটিং চলছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে এই সিনেমা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/গোরা 

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন
ঢাকায় তুরস্কের ‘জান্নাত’
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
তথ্যচিত্রে সৈয়দ হক
মিঠু হালদার ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মাকে পাঠানো হয়েছিল আমার নগ্ন ছবি’
তাশফিন ত্রপা ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় অবসর : ২৬ সেপ্টেম্বর ২০১৮
প্রিয় ডেস্ক ২৬ সেপ্টেম্বর ২০১৮
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রচার শুরু
মিঠু হালদার ২৫ সেপ্টেম্বর ২০১৮
স্পন্সরড কনটেন্ট
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
‘হান্টার’ লুকে সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৪ সপ্তাহ, ১ দিন আগে
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
আব্বা ডাকা শুরু করেছে তৈমুর: সাইফ আলি খান
বাংলা নিউজ ২৪ - ৩ মাস, ৩ সপ্তাহ আগে
ট্রেন্ডিং